সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / নওগাঁ স্প্রে করে প্রতিবন্ধী ইব্রাহিমের চার্জার ভ্যান ছিনতাই

নওগাঁ স্প্রে করে প্রতিবন্ধী ইব্রাহিমের চার্জার ভ্যান ছিনতাই

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁ সদর উপজেলার ভবানিপুর পশ্চিম পাড়া কালভাট নামক স্থান থেকে শনিবার বেলা ১২ টার সময় প্রতিবন্ধী ইব্রাহিম কে স্প্রেদারায় অজ্ঞান করে চার্জার ভ্যান ছিনতাই করেছে দূরবৃত্তরা। রবিবার সকালে এবিষয়ে নওগাঁ সদর থানায় প্রাথমিক ভাবে অভিযোগ দায়ের করাহয়েছে।
ইব্রাহিম রাণীনগর উপজেলার খট্রেশ্বর গ্রামের মো: মজিবর রহমান বাবুর ছেলে। প্রতিবন্ধী ইব্রাহিম বলেন, শনিবার বেলা ১১ টার সময় রাণীনগর হেলালের ইট ভাটার সামনে থেকে একজন ছেলে ও বোরকা পরা মেয়ে বয়স আনুমানিক (২২) তারা নওগাঁর কাঁঠালতলী এলাকায় আত্বিয়ের বাড়িতে জরুরি কিছু জিনিশ পত্র নিতে যাবে বলে ৩ শত টাকা ভাড়া চুক্তি করেন। বোরকা পরা মেয়েটি চার্জার ভ্যানে আর ছেলেটি পিছনে বাইকে হেলমেট পরে আসেন। কাঁঠালতলী পৌছানোর পর তারা বলেন তার আত্বিয়র বাড়ি একটু ভিতরে ভবানিপুর গ্রামে।
তাদের কথামত ভবানিপুরে গেলে পশ্চিম পাড়া কালভাট এলাকাই থামতে বলে ঐ মেয়েটি পিছনে আসা বাইকে দেখি হেলমেট পরা ৩ জন ব্যাক্তি। তারা আমাকে স্প্রেদারায় অজ্ঞান করে কিছু ক্ষনপর জ্ঞান ফিরলে দেখি চার্জার ভ্যান নিয়ে পালিয়েছে তারা আমি কাউকে চিনতে পারিনি। আমি মাত্র ১৫ দিন হয়েছে কিস্তির উপর গাড়িটি কিনেছি যার লাইসেন্স নং ৫৮৮ এবিষয়ে আমি নওগাঁ সদর থানায় প্রাথমিক ভাবে অভিযোগ করেছি।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

মোটর সাইকেল ও ইয়াবা সহ মাদক ব্যবসায়ি আটক

 মানিক দাস চাঁদপুর মাদক নিয়ন্ত্রন অধিদপ্তর কচুয়ায় অভিযান চালিয়ে এক মোটর সাইকেল ...