সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / ধামরাইয়ে সাবেক চেয়ারম্যানের ধর্ষণের শিকার নারী ৯ মাসের অন্তঃসত্ত্বা!

ধামরাইয়ে সাবেক চেয়ারম্যানের ধর্ষণের শিকার নারী ৯ মাসের অন্তঃসত্ত্বা!

আলমাস হোসেনঃ  ঢাকার ধামরাইয়ে স্বামী পরিত্যক্ত এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে সাবেক এক ইউপি চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে। এঘটনায় ধর্ষণের শিকার ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন। এলাকাবাসী এ ঘটনায় ওই আওয়ামী লীগ নেতার কঠোর শাস্তি দাবি করেছেন।
এলাকাবাসী জানায়, ধামরাইয়ের নান্নার গ্রামের তারু মিয়ার মেয়ে স্বামী পরিত্যাক্তকে (৩৫) গত কয়েক মাস ধরে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে আসছিলো ১৬নং নান্নার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও স্থানীয় আওয়ামী লীগ নেতা আবুল বাশার। পরে ওই নারী আজ সকালে ধামরাই থানায় অভিযোগ দিতে যাওয়ার সময় আবুল বাশারের লোকজন ওই নারীকে থানায় অভিযোগ দিলে তাকে হত্যা করে লাশ গুম করার হুমকি দিয়ে তাকে বাড়িতে পাঠিয়ে দেন। ধর্ষণকারীর লোকজন ওই নারীর বাড়ির আশপাশে ঘোরাফেরা করছেন যাতে তিনি বাড়ি থেকে বের হয়ে থানায় অভিযোগ না দিতে পারেন । ওই নারী নয় মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন বলে জানা গেছেন। মুঠোফোনে ওই নারী ধর্ষণকারীর সর্বোচ্চ শাস্তি দাবি করেছেন।
এবিষয়ে ধর্ষণকারী ও আওয়ামী লীগ নেতা আবুল বাশারের সাথে মুঠোফোনে একাধিক বার যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

এ বিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন ধর্ষণের শিকার হয়ে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন বিষয়টি শুনেছি ও মৌখিক ভাবে অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।
এঘটনায় ধামরাই থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

রেড ক্রিসেন্ট পরিচয়ে  হাইমচর উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদ্বয়ের এর সাথে প্রতারনা। প্রতারক চক্রের ২ জন আটক।।

মোঃ ইসমাইল ।  মুজিব বর্ষ উপলক্ষে রেড ক্রিসেন্ট হতে দুস্থ ও অসহায়দের  ...