সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / স্ত্রীর মামলায় ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে সমন জারি

স্ত্রীর মামলায় ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে সমন জারি

ক্রাইম এ্যকসান ডেস্ক
চট্টগ্রাম জেলা প্রশাসনের শিক্ষানবিশ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মাদ মাসুদুর রহমান রুবেলের বিরুদ্ধে যৌতুক দাবির অভিযোগ এনে মামলা করেছেন তার স্ত্রী। মামলাটি আমলে নিয়ে তার বিরুদ্ধে সমন জারি করেছেন আদালত।

সোমবার তার স্ত্রী ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে মামলা দায়ের করেন। পরে বাদীর জবানবন্দী গ্রহণ করে আগামী ২৯ জানুয়ারি আসামিকে হাজির হতে সমন জারি করা হয়।

আদালতে বাদীর পক্ষে ছিলেন আইনজীবী এম কাওসার আহমেদ। অভিযোগের বিষয়ে তিনি বলেন, প্রেমের সম্পর্ক থেকে গত ২০ সেপ্টেম্বর নির্বাহী ম্যাজিস্ট্রেট রুবেল এক লাখ টাকা দেনমোহরে বাদীকে বিয়ে করেন। তবে বিয়ের বিষয়টি আপাতত গোপন রাখতে বলেন তিনি। পরে পারিবারিকভাবে স্ত্রীকে শ্বশুরবাড়িতে নিয়ে যাওয়ার আশ্বাস দেন ওই নির্বাহী মাজিস্ট্রেট।

আইনজীবী বলেন, মাসুদুর রহমান রুবেল স্ত্রীকে শ্বশুরবাড়িতে নেয়ার ব্যাপারে গড়িমসি করতে থাকেন। বাদীর কাছে তার স্বামী যৌতুক বাবদ ৫০ লাখ টাকা, একটি ফ্ল্যাট, একটি নতুন প্রাইভেটকার ও ৩০ ভরি সোনার অলংকার দাবি করেন। যৌতুকের জন্য তিনি শারীরিক ও মানসিকভাবে একাধিকবার নির্যাতনও করেছেন বাদীকে। তাই এই মামলা দায়ের করা হয়েছে। আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে আসামির প্রতি সমন জারি করেছেন।

অভিযোগে নির্বাহী ম্যাজিস্ট্রেট রুবেল সম্পর্কে আরো বলা হয়, তিনি পরকীয়ায় আসক্ত। আসামির পরিবার বাদীর কাছ থেকে সময় নিয়ে কৌশলে অন্যত্র মোটা অংকের যৌতুক নিয়ে বিয়ে দেয়ার চেষ্টা করছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শীতে কাতর ঠাকুরগাঁওয়ের মানুষ

ঠাকুরগাঁও প্রতিনিধি ঠাকুরগাঁওয়ে গত এক সপ্তাহ ধরে ক্রমশে বাড়ছে শীতের তীব্রতা। দিনের ...