সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / সানাইয়ের ফেসবুক আইডি হ্যাক!

সানাইয়ের ফেসবুক আইডি হ্যাক!

বিনোদন ডেস্ক
সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভার ফেসবুক আইডি হ্যাক হয়েছে। সোমবার রাতে তার ফেসবুক আইডি হ্যাক হয়। মঙ্গলবার (৩ ডিসেম্বর) বিকেলে এ বিষয়টি সানাই নিজেই সাংবাদিকদের জানিয়েছেন।

তিনি বলেন, রাতে ফেসবুক লগইন করতে গিয়ে দেখি নোটিশ। ফেসবুক আইডি নিয়ে এখন ভয়ে আছি। এমনিতেই আমার দোষের শেষ নেই।

এর আগে সানাইয়ের আরও ৪৮টি ফেসবুক আইডি হ্যাকড হয়েছে। সেসব আইডি আর ফেরত পাওয়া যায়নি। সব হ্যাকারদের দখলে গেছে। এরমধ্যে ১০ লাখ ফলোয়ারের একটি, ৪ লাখ, ২ লাখ, ৮০ হাজার, ৫০ হাজার, ২০ হাজার ফলোয়ারের আইডিও ছিল।

ফেসবুক হারিয়ে সানাই বলেন, প্রথম ফেসবুক হারিয়ে খুবই মন খারাপ হয়েছিল। এতো বেশি আইডি হারানোর পর আর মন খারাপ হয় না।

মডেল ও অভিনেত্রী সানাইয়ের জন্ম ঢাকার ধানমন্ডিতে। তার পৈত্রিক নিবাস নীলফামারীতে। পড়াশোনার জন্য তিনি বেশ কিছুদিন রংপুরে ছিলেন। তার বাবা-মা উচ্চপদস্থ বেসরকারি কর্মকর্তা। সানাই এখন ঢাকায় স্থায়ীভাবে বসবাস করছেন।

নাবিলা, স্মার্টেক্স, নাগরদোলা ইত্যাদি ফ্যাশন হাউজে মডেল হিসেবে কর্মজীবন শুরু করেন তিনি। জনপ্রিয়তা পাওয়ার পর বিভিন্ন টেলিভিশন চ্যানেলে উপস্থাপিকা হিসেবেও কাজ করেছেন।

২০১৬ সালের নভেম্বরে ঢাকার গুলশান ক্লাবে একটি ফ্যাশন শো চলাকালীন বাংলাদেশি চলচ্চিত্র নির্মাতা গাজী মাহবুবের সঙ্গে সানাইয়ের পরিচয় হয়। গাজী মাহবুব তখন তার নির্মাণাধীন চলচ্চিত্র ‘ভালোবাসা ২৪/৭’-এর জন্য সানাইকে নায়িকা হিসেবে পছন্দ করেন। এই চলচ্চিত্রে সানাইয়ের বিপরীতে অভিনয় করেন চিত্রনায়ক জায়েদ খান। সানাই বেশকিছু মিউজিক ভিডিওতেও কাজ করেছেন।

প্রসঙ্গত, ঢাকাই চলচ্চিত্র ইন্ডাস্ট্রির নবাগতা সানাই মাহবুব এর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল কিছুদিন আগে। সেই অ্যাকাউন্ট আর উদ্ধার হয়নি। এ বিষয়ে তিনি বানানী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন। সম্প্রতি সময়ে তার মোট ৪৮টি অ্যাকাউন্ট হ্যাক করা হয়।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

শাকিবের কাছে ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চান দিলরুবা খান

বিনোদন প্রতিবেদক নব্বইয়ের দশকের জনপ্রিয় গান ‘পাগল মন’ এর সুরকার, গীতিকার ও ...