সর্বশেষ সংবাদ
Home / আন্তর্জাতিক / প্রেমিকের সঙ্গে সঙ্গম চলাকালে স্কুলছাত্রীর মৃত্যু

প্রেমিকের সঙ্গে সঙ্গম চলাকালে স্কুলছাত্রীর মৃত্যু

আন্তর্জাতিক ডেস্ক
স্কুলের দশম শ্রেণির ছাত্রী ক্লাস শেষে প্রেমিকের সঙ্গে রুমডেটিংয়ের একান্ত মুহূর্তে হার্ট অ্যাটাকে মারা গেছেন। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাকে হাসপাতালে নিয়েও বাঁচানো যায়নি।

জানা যায়, ভারতীয় বংশোদ্ভূত ব্রিটেনের কিং এডওয়ার্ড স্কুলের দশম শ্রেণির ছাত্রী পূরবী স্কুল ছুটির দিন ১৯ বছরের প্রেমিককে বাড়িতে ডাকে। তার সঙ্গে শারীরিক মিলন হয়। সেই সময় আচমকা অজ্ঞান হয়ে গেলে ছেলেটি দ্রুত পূরবীর বাবা-মাকে ফোন করে ডাকে।

তার বাবা হিপ ও নি-রিপ্লেসমেন্ট সার্জন ডা. সীতারাম গিরি নিজের হাসপাতালে মেয়েকে ভর্তি করান। প্রেমিকের আঘাতে পূরবীর শরীর দিয়ে রক্তক্ষরণ হয়েছে কি না তা জানতে প্রেমিককে আটক করে পুলিশ।

আরও জানা যায়, মেডিকেল পরীক্ষায় পূরবীর রক্তে ও মূত্রে অতিরিক্ত কোকেনের উপস্থিতি মেলে। কোকেনের মাত্রাতিরিক্ত ব্যবহারের কারণেই হার্ট অকেজো হয়ে পূরবীর মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করে পুলিশ। তবে জেরার পর প্রেমিককে ছেড়ে দেয়া হয়।

বার্মিংহামে ধনী ডাক্তার দম্পতির মেয়ে পূরবী। তাদের বিলাসবহুল বাড়ির মূল্য প্রায় ১০ লাখ ইউরো। ফিজিক্স নিয়ে উচ্চশিক্ষার কথা চলছিল পূরবীর। পড়াশোনায় তুখোড় ওই ছাত্রী সম্প্রতি নেশায় আসক্ত হয়ে পড়েন। ব্রিটেনে বসবাসকারী ভারতীয় বংশোদ্ভূত দশম শ্রেণির ছাত্রী বোর্ড পরীক্ষায় স্কুলের মধ্যে প্রথম হয়েছিলেন।

‘এ’ গ্রেড-সহ স্টার মার্ক পাওয়া ছাত্রীটি ব্রিটেনের কিং এডওয়ার্ড স্কুলের ছাত্রী। বন্ধুদের কথায়, নিয়মিত কোকেন, মদ, মাদকের নেশা করতো পূরবী। অনেক সময় স্কুলেও মদ্যপান করে আসত। এমনকী বোর্ড পরীক্ষার আগেও নেশায় ডুবেছিল। অত্যন্ত মেধাবী ছাত্রী হওয়ায় স্কুল কর্তৃপক্ষ পূরবীর এই অভ্যাসের জন্য কিছু বলতো না বলে দাবি তার সহপাঠীদের।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে নিলেন সদ্য বিবাহিতা স্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়নি। তবুও পুরনো প্রেমিকাকে ...