সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / চাঁদপুরে প্রেমের ফাঁদে ভুয়া পুলিশের বিয়ে ॥ অতঃপর আটক

চাঁদপুরে প্রেমের ফাঁদে ভুয়া পুলিশের বিয়ে ॥ অতঃপর আটক

মানিক দাস ॥ চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের উত্তর বালিয়া গ্রামে ভুয়া পুলিশ পরিচয় দিয়ে প্রেমের ফাঁদে ফেলে এক তরুণীকে বিয়ের পর জনতা ঐ ভুয়া পুলিশকে আটক করে পুলিশে সৌপর্দ করেছে। ঘটনাটি ঘটেছে গত ৬ ডিসেম্বর বালিয়া ইউনিয়নের উত্তর বালিয়া গ্রামের দর্জি বাড়িতে। দর্জি বাড়ির তাহের দর্জির মেয়ে আয়েশা আক্তার (১৯) এর সাথে ঠাকুরগাঁও জেলা সদরের বেলাজনা গ্রামের তাহের পন্ডিত বাড়ির মুকবুল হোসেনের ছেলে রেজাউল করিম (২৫) ভুয়া পুলিশ পরিচয় দিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে আয়েশার সাথে প্রেমের সম্পর্কে সৃষ্টি করে। গত কয়েক মাস পূর্বে রেজাউল করিম আয়েশাকে বিয়ে করে।

গত ৬ ডিসেম্বর ভুয়া পুলিশ রেজাউল করিম শ্বশুর বাড়ির উত্তর বালিয়া দর্জি বাড়িতে আসলে স্থানীয় জনতার সন্দেহ হয়। তখন সে নিজেকে ঢাকা মেট্রো পলিটন পুলিশ কমিশনারের অফিসে চাকুরী করে বলে জানায়। পরবর্তীতে তার এই ভুয়া পুলিশের পরিচয় জানাজানি হলে বিষয়টি ইউনিয়ন পরিষদের সদস্য জাহিদুল ইসলাম চাঁদপুর মডেল থানা পুলিশকে অবগত করেন। কর্তব্যরত পুলিশ সদস্য এ.এসআই হোসেন মিয়া ঘটনাস্থল থেকে তাকে আটক করে থানায় নিয়ে আসে। চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন জানান, আটক রেজাউল করিম নিজেকে পুলিশ পরিচয় দিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে। তেমনি আয়েশার সাথেও নিজেকে পুলিশ সদস্য পরিচয় দিয়ে বিয়ে করেছে।

তার এই প্রতরণা প্রকাশ হলে আমরা তাকে আটক করি। এ সময় প্রাথমিক জিজ্ঞাসাবাদে রেজাউল করিম জানায় পুলিশের পোশাক, ল্যাম্পপ্লেট ও আইডি কার্ড সে নারায়নগঞ্জ ফতুল্লা এলাকা থেকে তৈরি করেছে। এ সময় মডেল থানা পুলিশ তার কাছ থেকে পুলিশের ২ সেট পোশাক, ২টি নেম প্লেট ও পুলিশের ভুয়া আইডি কার্ড, হ্যাংগিং ব্যাচ, বাংলাদেশে পুলিশের লগো খচিত মাথার ফিট ক্যাপ উদ্ধার করেছে। তার বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করা হয়েছে। মামলা নং-৫, তারিখ : ০৭/১২/২০১৯ইং। তিনি আরও জানান, আমরা তার কাছ থেকে তথ্য জানার জন্য আদালতে ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছি।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

ধামরাইয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের পাঁচ সদস্য আটক

আলমাস হোসেন: ঢাকার ধামরাইয়ে অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ...