সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / আশুলিয়ায় দুই হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

আশুলিয়ায় দুই হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

আলমাস হোসেন: ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় অভিযান চালিয়ে প্রায় ২ হাজার অবৈধ আবাসিক গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। এ সময় জব্দ করা হয়েছে নিম্নমানের পাইপ, রাইজার ও চুলাসহ অন্যান্য সরঞ্জামাদি। বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের নরসিংহপুর অন্ধকলোনী রোডের প্রায় ২ হাজার বাসাবাড়িতে নেয়া অবৈধ গ্যাস সংযোগগুলো বিচ্ছিন্ন করা হয়।

সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (জোবিঅ) প্রকৌশলী আবু সাদাত মোহাম্মদ সায়েম জানান, সকাল থেকে শুরু হওয়া অভিযানে আশুলিয়ার নরসিংহপুরের অন্ধকলোনী রোডের প্রায় ২ কিলোমিটার ব্যাপী অবৈধ বিতরণ লাইন তুলে ফেলা হয়। এতে ওই এলাকার প্রায় ২ হাজার বাসাবাড়িতে নেয়া অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়। এসময় অবৈধ সংযোগ কাজে ব্যবহৃত পাইপ ও রাইজারগুলিও খুলে জব্দ করা হয়েছে। তিনি আরও জানান, যারা এসব সংযোগ গ্রহন করেছে এবং যারা প্রদান করেছে তাদের উভয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অভিযান চলাকালে এসময় আরও উপস্থিত ছিলেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপক আমিরুল ইসলাম, সহ-ব্যবস্থাপক ইদ্রিস আলী, সহ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, সহ-ব্যবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান, সহ-কর্মকর্তা এহসানুল হক, ঠিকাদার মনির হোসেনসহ তিতাসের কারিগরি টিমের বিপুল সংখ্যক শ্রমিক।
অভিযান চলাকালে যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে ঘটনাস্থলে আশুলিয়া থানার উপ-পরিদর্শক আব্দুল জলিল এর নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ সদস্য মোতায়েন ছিলো।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ফলোআপ……..মতলবে ইয়াবা বিক্রিতে রাজি না হওয়ায় কিশোরকে মারধর”

সাংবাদিকদের নিয়ে ফেইসবুকে মানহানিকর বিভ্রান্তিমূলক পোষ্ট, থানায় অভিযোগ মতলব প্রতিনিধিঃ গত ৩১ ...