সর্বশেষ সংবাদ
Home / শিক্ষা ও সাহিত্য / ফরিদগঞ্জে এবার এসএসসিতে বোর্ড বৃত্তি পেলো ৪৭ মেধাবী শিক্ষার্থী

ফরিদগঞ্জে এবার এসএসসিতে বোর্ড বৃত্তি পেলো ৪৭ মেধাবী শিক্ষার্থী

এমকে মানিক পাঠান —

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ১৫ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪৭ জন মেধাবী শিক্ষার্থী বোর্ড বৃত্তি অর্জন করেছে। ২০১৯ইং সালের প্রকাশিত এসএসসি পরীক্ষায় ফলাফলের ভিত্তিতে কুমিল্লা শিক্ষা বোর্ডের আওতায় বৃত্তিপ্রাপ্তরা হচ্ছে বিজ্ঞান বিভাগে ২৪ জন, মানবিক বিভাগে ৫ জন ও ব্যবসায় শিক্ষা বিভাগে ১৭ জন এই বৃত্তি লাভ করে।
উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস জানায়, শিক্ষাবোর্ড কর্তৃক প্রাপ্ত ফলাফলে যে সকল শিক্ষা প্রতিষ্ঠান থেকে বোর্ড বৃত্তিপ্রাপ্ত প্রতিষ্ঠানগুলো হলো ফরিদগঞ্জ এর আর মডেল পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় ১৪ জন, ফরিদগঞ্জ পাইলট বালিকা বিদ্যালয় ৭ জন, ফরিদগঞ্জ আদর্শ একাডেমী ৫ জন, আষ্টা মহামায়া পাঠশালা ৪ জন, গৃদকালিন্দিয়া উচ্চ বিদ্যালয় ৩ জন, বি আর হাজী আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয় ২ জন, বাসারা উচ্চ বিদ্যালয় ২ জন, বালিথুবা আঃ হামিদ উচ্চ বিদ্যাল ২ জন, রূপসা আহাম্মদিয়া উচ্চ বিদ্যালয় ২ জন, কালির বাজার মিজানুর রহমান উচ্চ বিদ্যালয় ১ জন, মুন্সীরহাট উচ্চ বিদ্যালয় ১জন, বড়গাঁও উচ্চ বিদ্যালয় ১জন, কেরোয়া আদর্শ বালিকা বিদ্যালয় ১ জন, শোল্লা উচ্চ বিদ্যালয় ১ জন ও পাইকপাড়া উচ্চ বিদ্যালয় থেকে ১ জন সহ উপজেলার মোট ৪৭ জন বোর্ড বৃত্তি পেয়েছে।
এ নিয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শাহআলী রেজা আশরাফী গতকাল মঙ্গলবার এ প্রতিনিধিকে বলেন, ফরিদগঞ্জ উপজেলার ১৫টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ৪৭ জন মেধাবৃত্তি পেয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

পলিটেকনিকে ভর্তিতে বয়সসীমা থাকবে না : শিক্ষামন্ত্রী

স্টাফ রিপোর্টার : দেশের পলিটেকনিক ইনস্টিটিউটে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং কোর্সে ভর্তির ক্ষেত্রে ...