সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঢাকা জেলায় অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল ইসলামের যোগদানে ফুলেল শুভেচ্ছা

ঢাকা জেলায় অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল ইসলামের যোগদানে ফুলেল শুভেচ্ছা

আলমাস হোসেন:  ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আশরাফুল ইসলাম ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে যোগদান করায় তাকে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে। বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে ঢাকা জেলার পুলিশ সুপার মোহাম্মদ মারুফ হোসেন সরদার বিপিএম-পিপিএম মহোদয় তাকে এ শুভেচ্ছা জানান।
এর আগে গত ৮ ও ৯ ডিসেম্বর পুলিশ সদর দফতরের পার্সোনেল ম্যানেজমেন্ট-১ এর অতিরিক্ত ডিআইজি মো. আমিনুল ইসলাম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে মোহাম্মদ আশরাফুল ইসলামকে ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার থেকে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে বদলি করেন।
শুভেচ্ছা প্রদানকালে এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মুহাম্মদ শরিফুল ইসলাম (ডিএসবি), অতিরিক্ত পুলিশ সুপার মাছুম আহাম্মেদ ভূঁইয়া পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার নাসিম রনিসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।
একনজরে অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল ইসলাম :
বাংলাদেশ পুলিশের অন্যতম চৌকস, জনবান্ধব ও মিডিয়া বান্ধব পুলিশ কর্মকর্তা আশরাফুল ইসলাম। তিনি ঢাকা জেলায় যোগদানের পূর্বে ডিএমপির রমনা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রশাসন ও নিউমার্কেট জোন) এর দায়িত্ব পালন করেছেন।
আশরাফুল ইসলাম ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজীতে স্নাতক ও স্নাতকোত্তর শেষে ২৭তম বিসিএস এর মাধ্যমে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি সুনামের সাথে রাজবাড়ী, বগুড়া ও মৌলভীবাজার জেলায় কর্মরত ছিলেন। সচিবালয় পুলিশ কন্টিনজেন্ট তথা নিরাপত্তার দায়িত্বে ছিলেন এসি সচিবালয় হিসাবে । এরপর তিনি রমনা জোনের এডিসি হিসাবে দায়িত্ব পান।
উল্লেখ্য, চীন সরকারের পাবলিক সিকিউরিটি মন্ত্রনালয়ের ইন্টারন্যাশনাল কো-অপারেশন ডিপার্টমেন্ট আয়োজিত এন্টি-টেরােরিজম প্রোগ্রামে বাংলাদেশ পুলিশ এর পক্ষ থেকে চীনে উচ্চতর প্রশিক্ষণে অংশ নেন। এর আগে ভারতে উচ্চতর প্রশিক্ষণে অংশগ্রহণ করেন সদ্য নিযুক্ত ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল ইসলাম।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুরে ১৯শ ছাড়ালো করোনা আক্রান্ত রোগী // নতুন আক্রান্ত ২০

মানিক দাস // চাঁদপুর আরো ২০জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলায় এ ...