সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূর হোসেন পাটওয়ারির মনোনয়ন পত্র দাখিল

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নূর হোসেন পাটওয়ারির মনোনয়ন পত্র দাখিল

স্টাফ রিপোর্টার :
চাঁদপুরের হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত (নৌকা) প্রতিকের প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন নূর হোসেন পাটওয়ারি।

মনোনয়ন পত্র জমা দেয়ার শেষদিন ১২ ডিসেস্বর বৃহস্পতিবার
বেলা ১২টায় হাইমচর উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ রিপন হোসেনের কার্যালয়ে মনোনয়ন পত্র জমা দেন।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট চিকিৎসক ডাঃ জে,আর ওয়াদুদ টিপু , শিক্ষা ও মানব কল্যান বিষয়ক সম্পাদক এডভোকেট জিল্লুর রহমান জুয়েল, হাইমচর উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা হাজ্বী সিরাজুল ইসলাম খান, জেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক মাহফুজুর রহমান টুটুল, সাইফুদ্দিন বাবু।
এদিকে নূর হোসেন পাটওয়ারির মনোনয়ন পত্র জমা দেয়াকে কেন্দ্র করে সকাল ১০টা থেকে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী ও সমর্থক উপজেলা পরিষদের বাহিরে জড়ো হতে থাকে। বেলা ১২টায় জেলা আওয়ামী লীগ ও স্থানীয় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দুকে সাথে নিয়ে নূর হোসেন পাটওয়ারি উপজেলা পরিষদ প্রাঙ্গনে আসলে নেতা-কর্মীরা তাদেরকে স্বাগত জানান।
মনোনয়ন পত্র দাখিল শেষে নূর হোসেন পাটওয়ারি উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সু-যোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রীর অত্যান্ত আস্থা ভাজন শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি এমপি আমাদের হাইমচর উপজেলায় নজির বিহীন উন্নয়ন করেছেন। বিশেষ করে মেঘনা’র ভাঙ্গন রোধে স্থায়ী বাধ নির্মান, ঘরে-ঘরে বিদ্যুত সংযোগ স্থাপন, রাস্তাঘাট মেরামত, বিশুদ্ধ খাবার পানি নিশ্চিত করন, জমি আছে ঘর নেই তাদেরকে ঘর নির্মান করে দিয়েছেন। এছাড়াও বিভিন্ন ভাতা প্রদানসহ ব্যাপক উন্নয়ন করেছে। আমি আশা করি আসন্ন নির্বাচনে হাইমচরের জনগন উন্নয়নের প্রতিক (নৌকা) মার্কায় ভোট দিবেন।
তিনি আরো বলেন, গত ৫ বছর উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে ডাঃ দীপু মনি এমপির সহযোগীতায় অনেক উন্নয়ন করেছি। উন্নয়নের ধারাবাহীকতা ধরে রাখতে হলে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।
উল্লেখ্য আগামী ১৩ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৫ ডিসেম্বর মনোনয়ন পত্র যাচাই বাছাই। ২২ ডিসেম্বর প্রার্থীতা প্রত্যাহারের শেষদিন। ২৩ ডিসেম্বর প্রতিক বরাদ্দ। ঐদিন ৩১ টি কেন্দ্রে দুই শত বুথে ইভিএম এর মাধ্যমে নারী ও পুুরুষ ভোটার গন তাদের ভোট প্রদান করবেন।
এবিষয়ে হাইমচর উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ রিপন হোসেন বলেন চাঁদপুর জেলায় এই প্রথম ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ করা হবে। ইতি মধ্যে আমাদের সকল প্রস্তুুতি সম্পর্ণ হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুরে নিখোঁজের দুইদিন পর বিল থেকে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি কচুয়ার কড়ইয়া ইউনিয়নের বড় হায়াৎপুর গ্রামের পূর্ব পাশের বিলের মাঝখান ...