সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / মুক্তিযুদ্ধের বিজয় মেলার ৭ম দিনে দোয়েল সাংষ্কৃতিক সংগঠন ও স্বাধীন বাংলা থিয়েটারের নাটক

মুক্তিযুদ্ধের বিজয় মেলার ৭ম দিনে দোয়েল সাংষ্কৃতিক সংগঠন ও স্বাধীন বাংলা থিয়েটারের নাটক

মানিক দাস ॥ এসো মিলি মুক্তির মোহনায় স্লোগানকে নিয়ে এ বছর ২৮ তম মাস ব্যাপী মুক্তিযুদ্ধের বিজয় মেলার ৭ম দিনে সাংস্কৃতিক পরিষদের ব্যবস্থাপনায় দেয়েল সাংস্কৃতিক সংগঠনের পরিবেশনায় গতকাল বৃহস্পতিবার রাত ৮টায় মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের পূর্বে দোয়েল সাংস্কৃতিক সংগঠনে সভাপতি দলিল লিখক এম.আই মমিন খানের হাতে বিজয় মেলার স্মারক ক্রেস্ট তুলে দেন বিজয় মেলার চেয়ারম্যান অ্যাড. বদিউজ্জামান কিরন, মহাসচিব হারুন আল রশীদ, সাংষ্কৃতিক পরিষদের আহ্বায়ক তপন সরকার, নাট্য পরিষদের সদস্য সচিব এম.আর ইসলাম বাবু সহ অন্যান্যরা।

পরে স্বজন বেপারী, রাত্রী, সাইফুল ইসলাম ও নিলয়ের পরিচালনায় নৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে নৃত্য পরিবেশন করে সাইফুল, তাহের, মহসিন, রাজ্জাক, রাশেদ, রিয়াদ, জাফর, ইয়াছমিন, কান্তা, লাবনী, মীম, খুরশিদা, জাহিদ, মামুন ও রাজু। সবশেষে নাট্য পরিষদের ব্যবস্থাপনায় স্বাধীন বাংলা থিয়েটারের পরিবেশনায় একটি ফুলের জন্য নাটকটি মঞ্চস্থ হয়।

জসিম মেহেদীর রচনায় ও মেহেদী হাসান জীবনের নিদের্শনায় নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেন মেহেদী হাসান জীবন, আফসার বাবু, রিপন সরকার, জুয়েল খান, শাহজাহান খান, ইসরাত প্রীতি, রুবাইয়া রুবা, ফাতেমা আক্তার নদী, মুন্নি আক্তার, আলভী আহমেদ, সাকিব, ফিরোজ ও মুসকান।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিজয় মেলা মঞ্চে চতুরঙ্গ ও সরকারি শিশু পরিবারের সাংষ্কৃতিক অনুষ্ঠিত

মানিক দাস ॥ এসো মিলি মুক্তির মোহনায় স্লোগানকে নিয়ে ২৮ তম বিজয় ...