সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / নওগাঁর সাপাহারে অবশেষে বৃদ্ধা মায়ের আকুতির প্রেক্ষিতে সন্তানের মুক্তি

নওগাঁর সাপাহারে অবশেষে বৃদ্ধা মায়ের আকুতির প্রেক্ষিতে সন্তানের মুক্তি

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধি ঃ
নওগাঁর সাপাহার উপজেলার ময়নাকুড়ি গ্রামের মৃত জাফর আলীর স্ত্রী মাজেদা বিবি (৭০) তার দুই সন্তান সিরাজুল ইসলাম এবং খোস মোহাম্মাদ তাদের মধ্য দির্ঘদিন যাবত দ্বন্দচলে আসছিল জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে। একপর্যায়ে সন্তান সিরাজুল তার মাকে বাড়ী থেকে বের করে দেয়। অতিষ্ঠ হয়ে মাজেদা বিবি প্রথমিক ভাবে সাপাহার থানায় লিখিত অভিযোগ দিয়েই চলে যান নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী মোঃ আব্দুল মান্নান মিয়া (বিপিএম) এর কার্যালয়ে।

বৃদ্ধা মায়ের আকুতির প্রেক্ষিতে বিষয়টি গুরুত্বের সাথে দেখার জন্য সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাইকে নির্দেশ প্রদান করেন পুলিশ সুপার। সাপাহার থানা পুলিশ অভিযুক্ত সন্তান সিরাজুল কে বৃহস্পতিবার সারে ৩ টার সময় গ্রেফতার করে থানা নিয়ে আসেন। তার ছেলেকে পুলিশ ধরে নিয়েগেছে সংবাদ পেয়ে মা মাজেদা বিবি পাগলের মত ছুটে আসেন থানায়। আর যাইহোক মায়ের মন বলে কথা তিনি ওসি কে বলেন “বাবারে” আমি চাইনা আমার সন্তান জেল হাজতে থাকুক আমি আমার সন্তানের সব অপরাধ ক্ষমা করে দিলাম আমার সন্তানকে আমার কাছে ফিরিয়ে দাও বলে কান্নাকাটি শুরু করেন।

অবশেষে সাপাহার থানা পুলিশের মধ্যেস্থতায় বেলাভর আলোচনা করে বিষয়টি নিরসন করে রাত ৯ টার সময় তার সন্তানকে তার কাছে ফিরিয়ে দেয়াহয়। এবিষয়ে সাপাহার থানার (ওসি) আব্দুল হাই নিউটন বলেন, মাজেদা বিবির দুই সন্তান শিরাজুল ইসলাম ও খোস মোহাম্মদ তারা ভাই ভাই আরকোন দন্দ করবেনা ও তাদের মায়ের কোন অমর্যাদা করবেনা বলে প্রতিশ্রতি দিয়েছেন এবং মায়ের কাছে ক্ষোমা চেয়েছেন। আগামিতে বৃদ্ধা মায়ের উপর কোনরকম নির্যাতনের অভিযোগ পেলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগত ব্যাবস্থা গ্রহণ করাহবে বলেও জানিয়েছেন তিনি।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বরাবরে লিখিত অভিযোগ দায়ের

মতলব উত্তরে ভূয়া মাতৃত্বকালীন ভাতা উত্তোলন করছেন ইউপি সদস্য হোসনেয়ারা মতলব উত্তর ...