সর্বশেষ সংবাদ
Home / Uncategorized / নওগাঁ সদর মডেল থানায় অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ

নওগাঁ সদর মডেল থানায় অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ 
নওগাঁ সদর মডেল থানায় অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার সকাল ১১ ঘটিকায় নওগাঁ সদর মডেল থানা চত্বরে ছিন্নমূল, অসহায়, গরীব ও খেটে খাওয়া মানুষের মাঝে ৩০০ পিচ শীতবস্ত্র কম্বোল বিতরণ করা হয়েছে।
শীত মৌসুমের প্রবাহিত এই মৃদু শৈত প্রবাহের কবলে পড়ে মানবেতর জীবন-যাপন করছে ছিন্নমূল, গরীব, অসহায় খেটে খাওয়া মানুষরা। তবে গত দু’দিন যাবত তীব্র শীতের সঙ্গে হিমেল হাওয়া বয়ে যাওয়ায় শীতের তীব্রতা নতুন মাত্রা যোগ করেছে। হিমেল হাওয়া আর এই শীতের তীব্রতায় জবুথবু হয়ে পড়েছে ছিন্নমূল ও খেটে খাওয়া মানুষরা। গরম কাপড়ের অভাবে শীত নিবারন করা তাদের কাছে খুবই কষ্টকর হয়ে পড়েছে।
সরকারি ভাবে যে শীতবস্ত্রগুলো বিতরন করা হচ্ছে তা প্রয়োজনের তুলনায় খুবই নগন্য। এই সব ছিন্নমূল, গরীব, অসহায়, খেটে খাওয়া মানুষ যেন এই তীব্র শীত স্পর্শ না করে সেই লক্ষ্যে নওগাঁ সদর মডেল থানায় এলাকার জন্য প্রায় ৩০০জন শীতবস্ত্র (কম্বল) বিতরন করেছেন।
এ সময়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ জেলা পুলিশ সুপার, প্রকশৌলী আব্দুল মান্নান মিয়া বিপিএম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাশিদুল হক অতিরিক্ত পুলিশ সুপার নওগাঁ। রকিবুল আখতার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) নওগাঁ। ফারজানা হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার নওগাঁ।, লিমন রায় অতিরিক্ত পুলিশ সুপার নওগাঁ। নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ সোহরাওয়ার্দী হোসেন এ ছাড়াও দীপক কুমার দেব বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এবং স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি বক্তব্যে পুলিশ সুপার প্রকশৌলী আব্দুল মান্নান মিয়া বিপিএম বলেন মানুষ মানুষের জন্য। সমাজের মানুষের জন্য কাজ করাই আমাদের প্রধান কাজ। তবে বিগত সময়ের তুলনায় চলতি বছরের বর্তমান সময়ে শীত একটু আগেই জেকে বসেছে। তবুও আমারা মানুষদের গরম কাপড়ের অভাব দুর করতে, কাহারও একার পক্ষে সম্ভব নয় সবাই মিলে ছিন্নমূল মানুষের শীতের কষ্ট দুর করি
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শুরু হচ্ছে সরস্বতি পূজা চাঁদপুর শহরের মন্দিরগুলোতে চলছে সাজ সাজ রব

মানিক দাস ॥ হিন্দু সম্প্রদায়ের দ্বিতীয় বৃহৎ ধর্মীয় উৎসব বিদ্যার্চনায় দেবী সরস্বতির ...