সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / ঠাকুরগাঁওয়ে শীতকালীন ক্রীয়া প্রতিযাগীতার সমাপনী ও প্ররস্কার বিতরণ

ঠাকুরগাঁওয়ে শীতকালীন ক্রীয়া প্রতিযাগীতার সমাপনী ও প্ররস্কার বিতরণ

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকরগাঁওয়ে ৪৯তম জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা শীতকালীন ক্রীয়া প্রতিযোগীতা২০১৯-২০২০ এর সমাপনী ও পুরস্কার বিরণ অনুুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেল ৫টায় ঠাকুরগাঁও শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়াম মাঠ প্রাঙ্গনে শীতকালীন ক্রীয়া প্রতিযাগীতার সমাপনী ও প্ররস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেন জেলা জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা সমিতি-ঠাকুরগাঁও।

উক্ত অনুষ্ঠানে ঠাকুরগাঁও জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার- খন্দকার মোঃ আলাউদ্দীন আল আজাদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুুরগাঁও জেলা প্রশাসক- ড.কে এম কামুজ্জামান সেলিম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট-নুর কুতুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আবু তাহের মোহাম্মদ আবদুল্লাহসহ বিভিন্ন স্কুলের শিক্ষক/শিক্ষার্থীরাসহ অন্যান্যরা।

এ সময় প্রধান অতিথির বক্ত্যবে জেলা প্রশাসক- ড.কে এম কামুজ্জামান সেলিম বলেন, আমাদের স্কুল পর্যায়ে যদি বেশি বেশি খেলার আয়োজন করা যায় তাহলে যুব সমাজকে ধংসের হাত থেকে রক্ষা করা যাবে। তখন তারা কোন ধরনের নেশায় লিপ্ত হবে না।
তিনি আরও বলেন, আজ যে সকল খেলোয়ার বিভিন্ন উপজেলা থেকে রংপুর বিভাগে খেলতে যাচ্ছে তারা উপজেলা থেকে নয় তারা ঠাকুরগাঁওয়ের দুত হিসেবে যাচ্ছ ঠাকুরগাঁওকে প্রতিনিধিত্ব করতে যাচ্ছে। মনে রাখবে ঠাকুরগাঁও হচ্ছে শান্তীর শহর ঠাকুরগাঁওয়ের এর মানুষ হচ্ছে খুবি ভাল মানুষ। সেখানে তোমাদের তা মাথায় রাখতে হবে। সেটা যেন রংপুরের অন্যান্য জেলার মানুষ বুঝতে পারে সেটা তোমরা নিশ্চিত করবে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

বাগানবাড়ি আইডিয়েল একাডেমি স্কুল মাঠে মুজিব জন্মশত বার্ষিকী ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন

কামাল হোসেন খান ঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজবুর রহমানের শততম জন্মবার্ষিকী ...