সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / আশুলিয়ায় প্রতারক চক্রের ৭ সদস্য আটক, ৪২ ভুক্তভোগী উদ্ধার

আশুলিয়ায় প্রতারক চক্রের ৭ সদস্য আটক, ৪২ ভুক্তভোগী উদ্ধার

আলমাস হোসেন: সাভারের আশুলিয়ায় একটি মার্কেটের দ্বিতীয় তলায় অভিযান চালিয়ে প্রতারক চক্রের ৭ সদস্যকে আটক করেছে র‌্যাব-৪। তারা সবাই আশুলিয়ার জিরানী বাজার এলাকায় ভাড়া থেকে চাকরি দেওয়ার নাম করে সহজ সরল মানুষদের সঙ্গে প্রতারণা করে আসছিল।

বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর সাভার নবীনগর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা।

এর আগে গত বুধবার (৮ জানুয়ারি) রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার জিরানী বাজার সংলগ্ন গাজীপুরের কাশিমপুর থানার গোলাম নবী সুপার মার্কেটে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় প্রতারণার শিকার ৪২ জনকে উদ্ধার করে র‌্যাব।

আটককৃতরা হলেন- নিলফামারী জেলার সৈয়দপুর থানার কিসামত ডাঙ্গী গ্রামের হামিদুল ইসলামের ছেলে মো. হাসান (২৭), পিরোজপুর জেলোর সরুপকাঠী থানার কামার কাঠী গ্রামের অরুন দাসের ছেলে নীল রতন দাস (২৩), গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া থানার সিতাইকুন্ড গ্রামের মো. মাসুম ফকিরের ছেলে মো. মেহেদী হাসান (২৫), রংপুরের পিরগাছা থানার পূর্ব খামার গ্রামের মো. জাহিদুল ইসলামের ছেলে মো. ফাহিম আহম্মেদ (২০), নিলফামারী সদরের চরচড়া বাড়ী গ্রামের নইফুল ইসলামের ছেলে মো. আব্দুর রাজ্জাক (২৪), গোপালগঞ্জ জেলার কাসিয়ানী থানার রাতইল গ্রামের রবিউল ইসলামের ছেলে মো. ইয়াছিন (২৮) এবং রংপুর জেলার গঙ্গাচালা থানার আরাজিনিয়ামত গ্রামের মৃত খতিব উদ্দিনের ছেলে মো. নুর ইসলাম স্বপন (৪০)।

র‌্যাব-৪ এর সাভার নবীনগর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা বলেন, কিছু সুযোগ সন্ধানী অসাধু প্রতারক চক্র বিভিন্ন ফাঁদ যেমন চাকরি দেওয়ার নাম করে জনগণের সরলতার সুযোগ নিয়ে প্রতারণা করে আসছে। অভিযান পরিচালনা করে ৭ প্রতারককে আটকসহ ৪২ ভুক্তভোগীকে উদ্ধার করা হয়। এসময় ৩টি সিপিইউ, ৫টি কম্পিউটার মনিটর, ২টি মাউস, ৩টি কি-বোর্ড, ৮টি মোবাইল সেট, ১০টি বিভিন্ন রেজিস্টার, ১ সিল, ২০টি আইডি কার্ড, ১৭টি ভর্তি ফরম ও ২টি মানি রিসিভ বই জব্দ করা হয়। আটককৃতরা ভুক্তভোগীদের কাছ থেকে প্রায় ১৭ লাখ টাকার অধিক আত্মসাৎ করেছে।

আটক প্রচারকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান র‌্যাব এর এই কর্মকর্তা।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রামচন্দ্রপুর ৩৩টি স্বরসতি মূর্তিমন্ডব মাথা ভাংচুর

আবুল কালাম আজাদ ,কুমিল্লা প্রতিনিধিঃ রামচন্দ্রপুর ৩৩টি স্বরসতি পূজামন্ডব ভাংচুর করেছে একটি ...