সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / চাঁদপুর জেলা প্রশাসক কাপ ফুটবলে মতলব উত্তর চ্যাম্পিয়ন

চাঁদপুর জেলা প্রশাসক কাপ ফুটবলে মতলব উত্তর চ্যাম্পিয়ন

স্টাফ রিপোর্টার :

চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হলো অষ্টাদশ জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ। ফাইনালে চাঁদপুর সদর উপজেলাকে ১-০ গোলে হারিয়ে শিরোপা জয়ী হলো মতলব উত্তর উপজেলা ক্রীড়া সংস্থা ফুটবল দল। খেলা শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে পুরস্কার তুলে দেন।

জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশগ্রহণ করে চাঁদপুর সদর ও মতলব উত্তর উপজেলা ক্রীড়া সংস্থার ফুটবল দল। খেলায় দুদলই স্থানীয় ও বিদেশি ফুটবলারদের নিয়ে ভালো দল গঠন করে মাঠে নামেন। দুদলেই খেলা শুরু থেকে আক্রমণ-পাল্টা আক্রমণের মধ্যে খেলা শুরু করে। খেলার প্রথমার্ধে দুদলেই গোলশূন্যভাবে খেলা শেষ করে।

খেলার দ্বিতীয়ার্ধে দু’দলই গোল দিতে মরিয়া হয়ে উঠে। খেলার দ্বিতীয়ার্ধের ৫ মিনিটের সময় মতলব উত্তর উপজেলার বিদেশি খেলোয়াড় ডুডু চমৎকার একটি গোল করে মতলব উত্তর উপজেলাকে এগিয়ে নিয়ে যান ১-০ গোলে। ডুডুর দেওয়া সেই গোল পরিশোধ করতে চাঁদপুর সদর উপজেলার খেলোয়াড়রা বেশ ক’টি আক্রমণ চালায় মতলব উত্তর উপজেলার ডি বঙ্।ে কিন্তু নিষ্ফল হয়। রেফারির শেষ বাঁশি বাজার সাথে সাথে ১-০ গোলে জয়ী হয়ে মতলব উত্তর উপজেলা মাঠ ছাড়ে।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স দলের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) দাউদ হোসেন চৌধুরী। উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) আসাদুজ্জামান, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজিম দেওয়ান, চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও ক্রীড়া সংগঠক তাফাজ্জল হোসেন পাটোয়ারী, চাঁদপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি রোটারিয়ান মোহাম্মদ আলী জিন্নাহ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির সম্পাদক শাহির হোসেন পাটোয়ারী, জেলা ক্রীড়া অফিসার তরিকুল ইসলাম, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীসহ অন্য অতিথিবৃন্দ।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থা ও ক্রীড়া সংস্থার ফুটবল উপ-কমিটির ব্যবস্থাপনায় ফুটবল টুর্নামেন্টে অংশ নেয় জেলার ৮ উপজেলার ক্রীড়া সংস্থার ফুটবল দলগুলো। টুর্নামেন্টের প্রতিটি খেলা নক আউট পদ্ধতিতে অনুষ্ঠিত হয়।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তালা উপজেলা পর্যায়ে শীতকালীন ক্রিকেট প্রতিযোগিতায় কুমিরা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন।

 পাটকেলঘাটা প্রতিনিধি ঃ শত বছরের বিদ্যাপীঠ কুমিরা বহুমুখী মাধ্যমিক বিদ্যালয় লেখাপড়ায় ফলাফলের ...