সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / আশুলিয়ায় নিম্নমানের খাদ্য তৈরির অভিযোগে দুই বেকারীকে সাড়ে ৬ লাখ টাকা জরিমানা

আশুলিয়ায় নিম্নমানের খাদ্য তৈরির অভিযোগে দুই বেকারীকে সাড়ে ৬ লাখ টাকা জরিমানা

আলমাস হোসেন: সাভারের আশুলিয়ায় নিম্নমানের ভোজ্য পণ্য তৈরির অভিযোগে দুই বেকারীতে অভিযান চালিয়েছে র‌্যাব-৪ এর ভ্রাম্যমাণ আদালত। এসময় দুই বেকারি মালিককে ৬ লাখ ৫০ হাজার টাকা অর্থদ- দেয়া হয়।

গত বৃহস্পতিবার দুপুর থেকে বিকেল পর্যন্ত র‌্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমানের নেতৃত্বে আশুলিয়ার ইউনিক এলাকার মালিক ভরসা বেকারি ও উত্তর গাজিরচট এলাকার আল-আমিন বেকারি নামে দুটি খাদ্যদ্রব্য তৈরির প্রতিষ্ঠানে এ অভিযান পরিচালনা করা হয়।

র‌্যাব জানায়, ভেজাল ও নিম্নমানের খাদ্যদ্রব্য তৈরির অভিযোগে আশুলিয়ার ইউনিক ও উত্তর গাজিরচট এলাকার দুটি বেকারিতে এ অভিযান পরিচালনা করা হয়। এসময় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য তৈরির অভিযোগে নুরুল ইসলামকে ১ লাখ ৫০ হাজার টাকা অর্থদ- দেওয়া হয়। পরে উত্তর গাজিরচট এলকায় বেকারীর মালিক বিল্লাল হোসেনকে ৫ লাখ টাকা অর্থদ- দেওয়া হয়। এসময় দুই বেকারি থেকে প্রায় দুই লাখ টাকার খাবার অনুপোযোগী খাদ্যদ্রব্য জব্দ করা হয়। তবে জরিমানার ৫ লাখ টাকা পরিশোধ করতে না পারায় আল আমিন বেকারীর দুই জনকে আটক করা হয় বলেও জানান তিনি।

র‌্যাব-৪ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান বলেন, দীর্ঘদিন ধরে তারা অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি করে বাজারজাত করে আসছিলো। এসব খাদ্যদ্রব্য স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। স্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরির জন্য আল-আমিন বেকারিকে ১ মাসের সময় বেধে দেওয়া হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট।

এসময় উপস্থিত ছিলেন, সিপিসি-২, র‌্যাব-৪ এর নবীনগর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফাসহ বিপুল সংখ্যক র‌্যাব কর্মকর্তাগণ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রামচন্দ্রপুর ৩৩টি স্বরসতি মূর্তিমন্ডব মাথা ভাংচুর

আবুল কালাম আজাদ ,কুমিল্লা প্রতিনিধিঃ রামচন্দ্রপুর ৩৩টি স্বরসতি পূজামন্ডব ভাংচুর করেছে একটি ...