সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / হাইমচরে নৌকা, মাইক ও হাঁস মার্কার সমর্থনে বিশাল কর্মী সমাবেশ

হাইমচরে নৌকা, মাইক ও হাঁস মার্কার সমর্থনে বিশাল কর্মী সমাবেশ

স্টাফ রিপোর্টার :
হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনের প্রচার-প্রচারণার শেষদিনে নৌকা, মাইক ও হাঁস মার্কার সমর্থনে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সভাটি বিকেল ৪টায় শুরু হওয়ার কথা থাকলেও উপজেলার বিভিন্ন ইউনিট থেকে হাজার হাজার নেতা-কর্মী বিকেল ৪টার পূর্বেই সমাবেশে অংশ নেয়। এক পর্যায়ে হাজারো মানুষের অংশগ্রহণে কর্মী সভাটি জনসভায় রূপ নেয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, হাইমচরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীকাল ১৩ জানুয়ারি নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীদের বিজয়ী করতে হবে। নৌকার জোয়ার বইছে, আজকে হাজারো মানুষের উপস্থিতি প্রমাণ করে হাইমচরের উন্নয়নের প্রতিদান হিসেবে জনগণ স্বতস্ফূর্তভাবে এই কর্মী সভায় অংশ নিয়েছে। তিনি বলেন, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা মার্কার সরকার ক্ষমতায় আছে বলেই দেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে।

এ উন্নয়নের ধারা রক্ষা করতে ১৩ জানুয়ারির নির্বাচনে আপনারা নৌকা, মাইক ও হাঁস মার্কাকে বিজয়ী করবেন। কোনো অশুভ শক্তি দলের সাথে বেঈমানী করে বিএনপির সাথে অাঁতাত করে নৌকার বিজয়কে ঠেকাতে পারবে না। ইতিপূর্বে দেখেছেন সকল বেঈমানের পতন ঘটেছে।

শনিবার দূর্গাপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত কর্মী সভায় উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ হুমায়ুন প্রধানীয়ার সভাপতিত্বে ও ছাত্রলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রনির পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, সহ-সভাপতি ডাঃ জেআর ওয়াদুদ টিপু, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, হাইমচর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান বেগ ও আতিকুর রহমান পাটওয়ারী। উপস্থিত জনতার কাছে ভোট ও দোয়া চেয়ে বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী নূর হোসেন পাটওয়ারী, ভাইস চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর বেপারী ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী শাহনাজ বেগম।

সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, উপদেষ্টা মুক্তিযোদ্ধা মোঃ সালাউদ্দিন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী বেপারীসহ চাঁদপুর জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুরের কৃতি সন্তান হাবিব খান ইসমাইল  জাতীয় পাটি কেন্দ্রীয় কমিটির সদস্য নিবাচিত

স্টাফ রিপোটার /// চাঁদপুরের কচুয়া উপজেলার কৃতি সন্তান ফ্রান্স প্রবাসী,  জাতীয় পার্টি ...