সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / সাভারে দুই গ্রুপের সংঘর্ষে সন্ত্রাসী মাফু নিহত, আটক ৪

সাভারে দুই গ্রুপের সংঘর্ষে সন্ত্রাসী মাফু নিহত, আটক ৪

আলমাস হোসেন: ঢাকার সাভারে সন্ত্রাসীদের দুই গ্রুপের সংঘর্ষে মাহফুজুর রহমান মাফু (৩৫) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো বেশ কয়েকজন। রবিবার রাতে সাভার বাজার বাস¯ট্যান্ডের অন্ধ মার্কেটের নিচতলায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত আটটার দিকে মাহফুজুর রহমান মাফুর সাথে তার প্রতিপক্ষের সংঘর্ষ হয়। একপর্যায়ে প্রতিপক্ষের সন্ত্রাসীরা মাফুকে মারধর করলে তিনি গুরুতর আহত হন। খবর পয়ে পুলিশ উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। নিহত মাফুর সারা শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

পুলিশ মরদেহ উদ্ধার করে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ প্রাথমিকভাবে সাভারের রাজাসন এলাকার আমির হোসেন টিপুসহ ৪ জনকে আটক করেছে।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ বলেন, ঘটনায় জড়িত সন্দেহে মার্কেট থেকে ৪ জনকে আটক করা হয়েছে। নিহত মাহফুজের বিরুদ্ধে মাদক ও ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে। তিনি পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। ইতিপূর্বে একাধিকবার গ্রেফতার হয়ে দীর্ঘ দিন কারাভোগ করেছেন। তার বাড়ি কুমিল্লা জেলায়। সাভার পৌর এলাকার শাহীবাগে পরিবারের সদস্যদের নিয়ে ভাড়া বাসায় বসবাস করতো।

সাভার মডেল থানা পুলিশের বেশ কয়েকটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে প্রত্যক্ষদর্শীদের জবানবন্দি গ্রহণ করেছেন। মার্কেটের সিসি টিভির ফুটেজ সংগ্রহ করে তা পর্যালোচনা করা হচ্ছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রামচন্দ্রপুর ৩৩টি স্বরসতি মূর্তিমন্ডব মাথা ভাংচুর

আবুল কালাম আজাদ ,কুমিল্লা প্রতিনিধিঃ রামচন্দ্রপুর ৩৩টি স্বরসতি পূজামন্ডব ভাংচুর করেছে একটি ...