সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার ২৫ বছর পূর্তি উৎসব উপলক্ষে ফরিদগঞ্জে র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভা
দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার ২৫ বছর পূর্তি উৎসব উপলক্ষে ফরিদগঞ্জে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছেন প্রধান অতিথি ফরিদগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রকিবসহ অতিথিবৃন্দ।

দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার ২৫ বছর পূর্তি উৎসব উপলক্ষে ফরিদগঞ্জে র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভা

চাঁদপুর সংবাদ ২৫টি বছর সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিরলসভাবে প্রকাশ করে জেলাবাসির মন জয় করেছে—–ফরিদগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রকিব
স্টাফ রিপোর্র্টার ॥ দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার ২৫ বছর পূর্তি উৎসব উপলক্ষে ফরিদগঞ্জে র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৩ জানুয়ারী সকাল ১১টায় র‌্যালী শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

চাঁদপুর সংবাদের ফরিদগঞ্জ কার্যালয়ের আয়োজনে দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আবদুর রহমানের সভাপতিত্বে এবং দৈনিক বাংলাদেশ সমাচার ও দৈনিক চাঁদপুর জমিনের উপজেলা প্রতিনিধি এবং দৈনিক চাঁদপুর সংবাদের সাবেক উপজেলা প্রতিনিধি আবুল হাসানাতের মনোমুগ্ধকর উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুর রকিব। প্রধান অতিথির বক্তব্যে আবদুর রকিব বলেন, সংবাদপত্র সমাজের দর্পন আর সাংবাদিকরা সমাজের মুখপাত্র হিসেবে কাজ করে। চাঁদপুর সংবাদ দীর্ঘ ২৫ টি বছর সমাজের বিভিন্ন মানুষের সেবা করেছেন এবং দেশ ও দশের উন্নয়নে ভূমিকা রেখেছেন।

আমি আশা রাখি আগামীতেও এই ধারাবাহিকতা বজায় থাকবে। তিনি আরো বলেন, ফরিদগঞ্জে দায়িত্ব পালনে আমি সকলের সহযোগিতা পাচ্ছি, বিশেষ করে সাংবাদিকরা আমাকে বিভিন্নভাবে তথ্য দিয়ে সহযোগিতা করছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে সাংবাদিকদের দায়িত্ব রয়েছে।

ফরিদগঞ্জে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদসহ যেকোন অপরাধ নির্মূলে সাংবাদিকসমাজ আমার পাশে আছে এবং সবসময় থাকবে আমি বিশ্বাস করি। চাঁদপুর সংবাদ ২৫টি বছর সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ নিরলসভাবে প্রকাশ করে জেলাবাসির মন জয় করেছে। আমি ধন্যবাদ জানাই, পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং সংশ্লিষ্ট সবাইকে। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিএস তছলিম, মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম, চাঁদপুর জেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক কামরল হাসান সাউদ, প্রেসক্লাব ফরিদগঞ্জের সাবেক সভাপতি, দৈনিক ইত্তেফাক ও চাঁদপুর সংবাদের উপজেলা প্রতিনিধি প্রভাষক মোঃ মহিউদ্দিন, সাবেক ছাত্র নেতা আকবর হোসেন মনির, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, ফরিদগঞ্জ উপজেলা যুব মহিলালীগের সভাপতি রাজিয়া সুলতানা।

এসময় আরো বক্তব্য রাখেন, ফরিদগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান সোহাগ, ফরিদগঞ্জ এআর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল, দৈনিক চাঁদপুর সংবাদের প্রধান নির্বাহী সম্পাদক রফিকুল ইসলাম মিয়াজি, বার্তা সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, ফরিদগঞ্জ প্রতিনিধি ফরিদুল আলম রুপন, স্টাফ রিপোর্টার মোঃ মনির হোসেন প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন, দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আবদুর রহমান। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন, ফরিদগঞ্জ উপজেলা ওলামালীগের সভাপতি মাওলানা মিজানুর রহমান।

উপস্থিত ছিলেন, সরকারি কর্মকর্তা রিয়াজ উদ্দিন, মোঃ কাউছার, যুবলীগ নেতা আরিফ হোসেনসহ চাঁদপুর সংবাদের স্টাফ রিপোর্টার শ্যামল সরকার, খোরশেদ আহমেদ, মোঃ সাইফুল ইসলাম, মোঃ জাকির হোসেন, বিভিন্ন পর্যায়ের সাংবাদিকবৃন্দ, ফরিদগঞ্জ প্রেসক্লাব ও প্রেসক্লাব ফরিদগঞ্জের সাংবাদিকবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, স্কুল কলেজের ছাত্র-ছাত্রী, শিক্ষক, বিভিন্ন পেশা-শ্রেণীর মানুষজন। অনুষ্ঠানে প্রতিষ্ঠাবার্ষির কেক কাটেন অতিথিবৃন্দ। আলোচনা সভা পূর্বে ফরিদগঞ্জ উপজেলা পরিষদের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভায় এসে মিলিত হয়। অনুষ্ঠানে চাঁদপুর সংবাদের পক্ষ থেকে অতিথিদেরকে কোটপিন পরিয়ে দেন দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আবদুর রহমান।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

জেলা আওয়ামীলীগের সদস্য আনিসুজ্জামানের ইন্তেকাল

 আব্দুল মান্নান খান: চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও মতলব দক্ষিণ উপজেলা ...