সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / চাঁদপুর এসে অনুভব করেছি এখানকার মানুষ অত্যন্ত ভালো মনের ও অতিথিপরায়ণ এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান

চাঁদপুর এসে অনুভব করেছি এখানকার মানুষ অত্যন্ত ভালো মনের ও অতিথিপরায়ণ এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান

স্টাফ রিপোর্টার :
আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে চাঁদপুর সেন্ট্রাল রোটারী ক্লাবের ৩০তম অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ১৩ জানুয়ারি সোমবার বিকেলে চাঁদপুর ক্লাবের মুক্তমঞ্চে আমন্ত্রিত অতিথিদের ব্যাপক উপস্থিতিতে অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন টিভি ব্যক্তিত্ব এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। তিনি তাঁর বক্তব্যে আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, চাঁদপুর এসে অনুভব করেছি এখানকার মানুষ অত্যন্ত ভালো মনের ও অথিতিপরায়ণ।

রোটারী ক্লাব আর্তমানবতার সেবায় এতো কাজ করছে তা আমার জানা ছিল না। এখানে এসে আমি তা বুঝতে পেরেছি। তাদের এ সেবামূলক কার্যক্রম যাতে সর্বত্র ছড়িয়ে পড়ে সে ব্যবস্থা আমি করবো। আজ থেকে রোটারী ক্লাবের সকল কার্যক্রম এটিএন বাংলার মাধ্যমে সারাবিশ্বের প্রতিটি ঘরে ঘরে পেঁৗছে যাবে। তিনি চাঁদপুরের মত একটি ছোট্ট শহরে রোটারী ক্লাবের নিজস্ব ভবন থাকায় সন্তুষ্টি প্রকাশ করে বলেন, আমি রোটারী ক্লাবের অনেক অনুষ্ঠানে গিয়েছি, কিন্তু বড় বড় শহরেও আপনাদের মতো এমন সুন্দর রোটারী ভবন চোখে পড়েনি।

তিনি রোটারীর সাথে সম্পৃক্ত সকল শিল্পী কলাকুশলীকে তাদের মেধা বিকাশে এটিএন বাংলায় সুযোগ করে দেয়ার ঘোষণাসহ চাঁদপুরের ইলিশের ভূয়সী প্রশংসা করেন। যে কোনো প্রয়োজনে রোটারীর পাশে থাকবেন বলেও রোটারিয়ানদের আশ্বস্ত করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডিবেট ফর ডেমোক্রেসির চেয়ারম্যান হাসান আহমেদ কিরণ, আজীবন সম্মাননাপ্রাপ্ত আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিত্রশিল্পী মনিরুল ইসলাম, চাঁদপুরের কৃতী সন্তান পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকার কবির বকুল। আরো বক্তব্য রাখেন রোটাঃ পিপি ডাঃ মিজানুর রহমান, রোটাঃ পিপি মফিজ উদ্দিন সরকার, রোটাঃ পিপি অ্যাডঃ বিনয়ভূষণ মজুমদার, চাঁদপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ-সভাপতি রোটাঃ পিপি তমাল কুমার ঘোষ, চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি ইকবাল হোসেন পটওয়ারী প্রমুখ।

রোটারী আন্দোলনকে গতিশীল করার লক্ষ্যে বিভিন্ন পেশায় কর্মরতদের তাদের কাজের স্বীকৃতি স্বরূপ ভোকেশনাল অ্যাওয়ার্ড প্রদান ও কৃতী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বিদায়ী সভাপতি রোটাঃ নুরুল আমিন খান আকাশ ও ক্লাবের বার্ষিক প্রতিবেদন পেশ করেন বিদায়ী সাধারণ সম্পাদক রোটাঃ আলহাজ্ব আবদুল্লাহ আল মামুন। পরে বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক করতালির মধ্য দিয়ে ২০১৯-২০২০ সালের প্রেসিডেন্ট রোটাঃ শবেবরাত সরকার ও সাধারণ সম্পাদক রোটাঃ মোঃ মাকসুদুর রহমানের নিকট রোটারী কলার হস্তান্তর করেন। রোটারী প্রত্যয় পাঠ করেন রোঃ শরীফ মোহাম্মদ আশ্রাফুল হক। পবিত্র কোরআন তেলাওয়াত করেন রোটাঃ ইফতেখারুল আলম ও গীতা পাঠ করেন রোটাঃ সবুজ পোদ্দার।

অনুষ্ঠান পরিচালনা করেন রোটাঃ পিপি শেখ মনির হোসেন বাবুল ও উপস্থিতি ঘোষণা করেন রোটাঃ পিপি ডাঃ বিশ্বনাথ পোদ্দার। অনুষ্ঠানে ক্লোজআপ খ্যাত কণ্ঠশিল্পী পুলক অধিকারী সংগীত পরিবেশন করেন। এছাড়াও উপস্থিত দর্শকদের অনুরোধে প্রধান অতিথি ড. মাহফুজুর রহমান সংগীত পরিবেশন করেন। আগত সকলকে নৈশভোজের মধ্য দিয়ে আপ্যায়ন করা হয়।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আগামীকাল টিভি ও মঞ্চ অভিনেতা আর.এম মেহেদীর জন্মদিন

  আগামীকাল টিভি ও মঞ্চ অভিনেতা আর.এম মেহেদীর জন্মদিন । জন্মদিনে রইল ...