সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / আশুলিয়ায় নব্য জেএমবি’র আইটি প্রধানের স্ত্রী গ্রেফতার, বোমা ও সক্রিয় ডিভাইস উদ্ধার

আশুলিয়ায় নব্য জেএমবি’র আইটি প্রধানের স্ত্রী গ্রেফতার, বোমা ও সক্রিয় ডিভাইস উদ্ধার

আলমাস হোসেন: সাভারের আশুলিয়ায় জঙ্গি আস্তানা থেকে নব্য জেএমবিথর আইটি প্রধান তানভীর হাসানের স্ত্রীকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় তানভীরের স্ত্রী শায়লা শারমিনসহ ৩ জনের নাম উল্লেখ করে সন্ত্রাস দমন আইনে মামলা দায়ের করেছে আশুলিয়া থানা পুলিশ।

মঙ্গলবার দুপুরে আটক শায়লা শারমিনকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়। আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মিরাজ হোসেন বাদী হয়ে সন্ত্রাস দমন আইনে মামলাটি দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন্স) জিয়াউল ইসলাম জানান, মামলায় আসামী করা হয়েছে- নব্য জেএমবির আইটি প্রধান তানভীর হাসান, তার স্ত্রী শায়লা শারমিন ও তাদের সহযোগী জাকারিয়া জামিলকে। এদের মধ্যে তানভীর হাসান ও জাকারিয়া জামিল পলাতক রয়েছে। গ্রেফতার শায়লা শারমিনের গ্রামের বাড়ি গাজীপুর সদর থানার বহরিচালা গ্রামে।

প্রসঙ্গত, সোমবার সন্ধ্যায় আশুলিয়ার গকুলনগর বাজার সংলগ্ন সৌদি প্রবাসী আক্তার হোসেনের ভাড়া বাড়িতে জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান চালায় আশুলিয়া থানা পুলিশ। এসময় বাড়িটির নিচতলার একটি ফ্ল্যাটে তল্লাশী চালিয়ে বেশ কয়েটি পেট্রোল বোমা, তিনটি খেলনা পিস্তল, ছুরিসহ বিভিন্ন সরঞ্জামাদী ও সক্রিয় ডিভাইস উদ্ধার করে পুলিশ। সেই সাথে নব্য জেএমবিথর আইটি বিভাগের প্রধান তানভীর এর স্ত্রী শায়েলা শারমীনকে আটক করা হয়।

তারভীর পলাতক থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি। তানভীর হোসেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৪৬ তম আবর্তনের শিক্ষার্থী। সে ওই ভাড়া বাসায় থেকে জঙ্গি কর্মকান্ড পরিচালনা করে আসছিলো বলে জানিয়েছে পুলিশ। গত ৫ মাস আগে তারা ওই এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করতে শুরু করে। ওই বাড়িতে জেএমবির আইটি বিভাগের প্রধান থাকতো এমন কথা শুনে সন্ধ্যা থেকে ওই বাড়ির আশেপাশে ভিড় করে এলাকাবাসী।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

পাওনা টাকা ফেরত চাওয়ায় মাথা ফাটিয়ে রক্তাক্ত জখম করলেন মামা কে আপন ভাগিনা।

নিজস্ব প্রতিবেদক।। চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলা পাওনা টাকা ফেরত চাওয়ায় মাথা ফাটিয়ে ...