সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ফরিদগঞ্জে সাবেক উপজেলা চেয়ারম্যান আবু সাহেদ সরকার ও জনপ্রতিনিধি সহ ২২ নেতার বিরুদ্ধে মামলা

ফরিদগঞ্জে সাবেক উপজেলা চেয়ারম্যান আবু সাহেদ সরকার ও জনপ্রতিনিধি সহ ২২ নেতার বিরুদ্ধে মামলা

এমকে মানিক পাঠান ঃ
ফরিদগঞ্জ উপজেলায় এবার এক ইউপি চেয়ারম্যান সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের ২২ নেতার গ্রেফতার চেয়ে গত বুধবার মংগলবার (১৪ জানুয়ারী) চাঁদপুরের আমলি আদালতে মামলা দিয়েছে সোহাগ হোসেন নামে যুবলীগের এক কর্মী।
উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান আবু সাহেদ সরকারকে প্রধান আসামী করে মোট ২২ নেতার বিরুদ্ধে গত মংগলবার চাঁদপুরের আমলী আদালতে এ মামলা দায়ের করা হয়েছে । মামলার এজাহারে গত এক বছরে সংঘর্ষের তিনটি সংঘর্ষের ঘটনা উল্লেখ করা হয়েছে। থানার ওসি এ মামলা না নেয়ার তার পরামর্শেই আদালতে উক্ত মামলা দিয়েছে বলে আরজিতে উল্লেখ করা হয়েছ্ ে।
এর আগে চাঁদপুর ৪ (ফরিদগঞ্জ) আসনের সাংসদ জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমানের অনুসারী উপজেলা যুবলীগের আহবায়ক আবু সুফিয়ার সাইন ও সিনিয়র যুগ্ম আহবায়ক উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি হেলাল উদ্দীন সহ ৪৭ জন নেতাকর্মীর বিরুদ্ধে সাবেক সাংসদ ডঃ শামছুল হক ভুঁইয়ার অনুসারী ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী বাদি হয়ে মামলা দিয়েছে গত ১১ জানুরয়ারী শুত্রবার রাতে ।
এবার মুহম্মদ শফিকুর রহমান এমপির অনুসারী যুবলীগ নেতা সোহাগ বাদী হয়ে ১৪ জানুয়ারী দায়ের করা ওই মামলার উল্লেখযোগ্য অন্যান্য আসামীরা হলেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান , উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক অহিদুর রহমান রানা, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাহাববুল আলম সোহাগ, সাধারন সম্পাদক জহিরুল ইসলাম সুজন, ছাত্রলীগের মাহাবুবুল আলম পাটওয়ারী, উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি কাউছারুল আলম কামরুল, উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মহিউদ্দীন ইরান ভুঁইয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সহিদুল্ল্য্ াতফাদারের ছেলে শরীফ তফাদার, ৫নং গুপ্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদ;ক মিজান ভদ্র, ফরিদগঞ্জের, পৌরসভার বড়ালী গ্রামের কাউন্সিলার জামাল উদ্দীন, সাংসদ শফিকুর রহমাননের নিজ ইউনিয়র ২ নং বালিথুবা ইউনিয়নের ইুউপি চেয়ারম্যান হারুনুর রশিদ, সাবেক সাংসদ ডঃ শামছুল হক ভুঁইয়ার নিজ ইউনিয়ন ১নং (দক্ষিন) রুপসা ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মোঃ ইসকান্দার আলীর ছেলে যুবলীগের নেতা রুবেল খাঁন সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের মোট ২২ জন নেতাকর্মীর বিরুদ্ধে এ মামলা দায়ের করা হয়েছে।
দলীয় সুত্র জানায়, বর্তমান সাংসদ জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি শফিকুর রহমান ও সাবেক সাংসদ ডঃ মোঃ শামছুল হক ভুঁইয়ার সমর্থকদের মধ্যে গত প্রায় এক বছরে তিনটি পৃথক সংঘর্ষের ঘটনা ঘটেছে। মামলার এজাহারে ওই তিনটি পৃথক সংঘর্ষের ঘটনা তারিখ উল্লেখ করা হয়েছে গত বছরের ২৯ জানুয়ারী,২য় ঘটনার তারিখ গত বছরের ১ মে ও সর্বশেষ তৃতীয় ঘটনার তারিখ গত বছরের ১ ডিসেম্বর ।
এ নিয়ে ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব গতকাল বুধবার এ প্রতিনিধিকে বলেন, এ বিষয়ে কিছু জানা নেই। আদালতে দায়ের হওয়ার মামলার কোন আদেশ গতকাল এ রিপোর্ট লিখা পর্যন্ত থানায় পৌছেনি বলে নিশ্চিত হওয়া গেছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের শহিদ দিবস পালন

মতলব প্রতিনিধি: মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস মতলব দক্ষিণ উপজেলা ...