সর্বশেষ সংবাদ
Home / শিক্ষা ও সাহিত্য / শুক্রবার লুধুয়া হাইস্কুল এন্ড কলেজে প্রাক্তন শিক্ষার্থীদের পূনর্মিলনী প্রধান অতিথি শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি এমপি

শুক্রবার লুধুয়া হাইস্কুল এন্ড কলেজে প্রাক্তন শিক্ষার্থীদের পূনর্মিলনী প্রধান অতিথি শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি এমপি

কামাল হোসেন খান ঃ
শুক্রবার (১৭ জানুয়ারী) চাঁদপুর জেলার মতলব উত্তরে আসছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দিপু মনি এমপি।

শুক্রবার উপজেলার লুধুয়া হাইস্কুল এন্ড কলেজে প্রাক্তন শিক্ষার্থীদের দিনব্যাপী পূনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিবেন তিনি।

ঐতিহ্যবাহী লুধুয়া স্কুল এন্ড কলেজের সৃষ্টির ৬২ বছরে আয়োজন করা হয়েছে প্রাক্তন শিক্ষার্থীদের সর্ববৃহৎ মিলন মেলার । চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এ বিদ্যালয়টির এক ঝাঁক তরুণ প্রাক্তন শিক্ষার্থীরা এ মিলন মেলার আয়োজন করেছে । প্রতিষ্ঠানটির এ আয়োজনে পূনর্মিলন ঘটবে কয়েক হাজার প্রাক্তন শিক্ষার্থীর।

এ উপলক্ষে লুধুয়া হাইস্কুল এন্ড কলেজে উপজেলার লুধুয়া হাইস্কুল এন্ড কলেজে প্রাক্তন শিক্ষার্থীদের দিনব্যাপী পূনর্মিলনী অনুষ্ঠান সফল করার সকল প্রস্তÍুতি সম্পন্ন করা হয়েছে। ব্যাপক আয়োজন ও সাজসজ্জা করা হয়েছে । একইসাথে অনুষ্ঠান উদযাপনের জন্য সকল ধরনের প্রস্তÍুতি সম্পন্ন হয়েছে।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নূরুল আমিন রুহুল, পরিকল্পনা কমিশনের সিনিয়র সচিব ড. সামছুল আলম মোহন।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. রুহুল আমিন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস’সহ নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৬ জানুয়ারী) সকালে অনুষ্ঠানস্থল পরিদর্শন করেন লুধুয়া হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ জাকির হোসেন, উদযাপন কমিটির আহ্বায়ক ডা. মোঃ এমদাদুল হক মানিক, সদস্য মোঃ শাহজালাল, তোফায়েল পাটোয়ারী, মোঃ হুমায়ন কবির চাঁন মিয়া, শাহ্ মো. জহির’সহ উদযাপন কমিটির সদস্যবৃন্দ, প্রাক্তন শিক্ষার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বর্ণাঢ্য এই পূর্ণমিলনী অনুষ্ঠানটি সফলভাবে সম্পন্ন করার লক্ষে সকলের সহযোগীতা কামনা করেছেন অনুষ্ঠান উদযাপন কমিটির সদস্য সচিব শাহেন শাহ মাহমুদ। অনুষ্ঠানে বর্তমান ও প্রাক্তন পাঁচ হাজারেরও বেশি শিক্ষার্থী অংশগ্রহণ করবেন বলে জানা গেছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আউলিয়াবাগ দাখিল মাদ্রাসায় পুরস্কার বিতরণ ও সবক অনুষ্ঠান

খান মোহাম্মদ কামাল ঃ মতলব উত্তর উপজেলার আউলিয়াবাগ দাখিল মাদ্রাসার জিপিএ-৫ প্রাপ্ত ...