সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / লক্ষ্মীপুরে চিকিৎসা নিতে গিয়ে সন্ত্রাসী হামলায় সাংবাদিকসহ আহত-৩ থানায় মামলা, আটক ২

লক্ষ্মীপুরে চিকিৎসা নিতে গিয়ে সন্ত্রাসী হামলায় সাংবাদিকসহ আহত-৩ থানায় মামলা, আটক ২

নুরুল আমিন দুলাল ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ
লক্ষ্মীপুরে ডায়ানিষ্টিক সেন্টারে চিকিৎসা নিতে গিয়ে সন্ত্রাসী হামলায় শিকার হয়েছেন এক সংবাদিকসহ তিন জন। ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে ফেয়ার ডায়াগনস্টিকের দুই কর্মচারী শিবলু ও বোরহান উদ্দিন সবুজকে আটক করেন। এ সময় মালিক ফরহাদ পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

 

 

এর আগে সন্ধ্যায় লক্ষ্মীপুর শহরের কলেজ রোডস্থ ফেয়ার ডায়ানিষ্টিক সেন্টারে চিকিৎসা নিতে গিয়ে হামলার শিকার হন মুক্ত খবরের জেলা প্রতিনিধি আহম্মদ আলী ,তার স্ত্রী নারগিস আক্তার ও শিশু সন্তানসহ তিন জন। পরে খবর পেয়ে সহকর্মী সংবাদকর্মীরা তাদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। ঘটনার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে অপরাধীর দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল, সাধারণ সম্পাদক মো. আবদুল মালেকসহ ক্লাবের কর্যনির্বাহী পরিষদ ও জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানান,মুক্ত খবরের জেলা প্রতিনিধি আহম্মদ আলী তার শিশু পুত্র আপনকে ফেয়ার ডায়গনস্টিক সেন্টারে চিকিৎসক মোর্শেদ আলম হিরুর নিকট দেখাতে সিরিয়াল দেয়া হয়। বিকাল ৪টা অতিবাহিত হওয়ার পরও এবং সিরিয়াল মোতাবেক রোগী না দেখিয়ে টাকার বিনিময়ে অন্য রোগীকে দেখানোর কারন জানতে চাওয়া হলে ফেয়ার ডায়গনস্টিক সেন্টারের কয়েকজন সন্ত্রাসী
সাংবাদিক আহম্মদ আলীকে ব্যাধর মারধর করে। এসময় তাকে রক্ষার্থে তার স্ত্রী নারগিস আক্তার ও শিশু এগিয়ে আসে। ওসময় তারা তাদের মারধর করেন। খবর পেয়ে পুলিশ ফেয়ার ডায়াগনস্টিকের দুই কর্মচারী শিবলু ও বোরহান উদ্দিন সবুজকে আটক করেন। এ ঘটনায় সদর থানায় ৫ জনের নামসহ আরো ১০ জনকে অঙ্গাত করে মামলা হয়।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া জানান, চিকিৎসা নিতে গিয়ে সাংবাদিক হামলার শিকার এমন খবরপেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় হামলার শিকার আহম্মদ আলী বাদী হয়ে ৫ জনের নামসহ আরো ১০ জনকে অঙ্গাত করে মামলা দিয়েছেন। পুলিশ ঘটনার সাথে জড়িত শিবলু ও বোরহান উদ্দিন আটক করেছে। বাকী আসামীদের গ্রেফতারের চেষ্ঠা অব্যাহত রয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ক্ষমা চে‌য়ে আবেদন করলে সরকার বিবেচনা করবে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার : স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ব‌লে‌ছেন, বিএন‌পি চেয়ারপারসন বেগম খা‌লেদা ...