সর্বশেষ সংবাদ
Home / স্বাস্থ্য / লক্ষ্মীপুরে ফ্রি ভোকেশনাল ট্রেনিং ইনস্টিটিউট এর শুভ উদ্বোধন

লক্ষ্মীপুরে ফ্রি ভোকেশনাল ট্রেনিং ইনস্টিটিউট এর শুভ উদ্বোধন

নূরুল আমিন দুলাল ভূঁইয়া, জেলা প্রতিনিধি, লক্ষ্মীপুর ॥

প্রধানমন্ত্রীর ঘোষিত ডিজিট্যাল বাংলাদেশ বিনির্মাণে এবং ফরেন রেমিটেন্স বৃদ্ধির সহায়তায় একটি বেসরকরি ট্রষ্টি বোর্ডের উদ্দ্যোগে প্রতিষ্ঠিত সম্পূর্ণ বিনা বেতনে গরীব শিক্ষার্থীদের শিক্ষা প্রদানের সুযোগ দানের লক্ষ্যে গতকাল শনিবার সন্ধ্যায় লক্ষ্মীপুরের রায়পুর ৭ নং বামনী ইউনিয়নে মাইলষ্টোন ভোকেশনাল ট্রেনিং ইনস্টিটিউট নামক একটি ফ্রি ভোকেশনাল ট্রেনিং ইনস্টিটিউট এর শুভ উদ্বোধন হয়েছে।

 

 

রাজধানী ঢাকাস্থ মাইলষ্টোন স্কুল ও কলেজ সমূহের প্রতিষ্ঠাতা কর্ণেল (অবঃ) নূরন্ নবী এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য ও লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য কাজী শহিদ ইসলাম পাপুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রায়পুর থানার অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া, রায়পুর পৌর আওয়ামীলীগের আহবায়ক কাজী জামসেদ কবির বাক্কী বিল্লাহ, মাইলস্টোন স্কুল এন্ড কলেজের পরিচালক প্রশাসন মাসুদ আলম প্রমুখ। এসময় বিভিন্ন স্কুল-কলেজের প্রধানগণ, স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বার, বিভিন্ন রাজনৈতিক ও শিক্ষক সমিতির নের্তৃবৃন্দ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সভাপতি কর্ণেল (অবঃ) নূরন্ নবী তার বক্তব্যে জানান, সরকার কর্তৃক অনুমোদিত মাইলষ্টোন ভোকেশনাল ট্রেনিং ইনস্টিটিউট নিজস্ব তিনতলা ভবনে সম্পূর্ণ বিনা বেতনে প্রতি ৬মাস অন্তর অন্তর ৩’শ জন শিক্ষার্থীকে বিভিন্ন বিভাগে কারিগরি শিক্ষা প্রদান করবে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

হাঁপানী বা এ্যাজমা চিকিৎসা

ডা.মুহাম্মাদ মাহতাব হোসাইন মাজেদ  হাঁপানী একটি দুরারোগ্য ব্যাধি,এ্যাজমা  হচ্ছে ক্রনিক এবং জীবনসংশয়ী ...