সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / রাণীনগরের ১০ বীরঙ্গনাকে জেলা পুলিশের সংবর্ধনা

রাণীনগরের ১০ বীরঙ্গনাকে জেলা পুলিশের সংবর্ধনা

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ
১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধে আতাইকুলা গ্রামের নির্যাতিতা ১০ জন বীর নারী মুক্তিযোদ্ধা (বীরঙ্গনা)’দের সংবর্ধনা প্রদান করা হয়েছে। জেলা পুলিশের পক্ষ থেকে রোববার সকালে আতাইকুলা পালপাড়া গ্রামের বধ্যভ’মি প্রাঙ্গনে তাদের সংবর্ধনা প্রদান করা হয়। বীরাঙ্গনা মায়া রানী সূত্রধর, রাশমনি সূত্রধর, সন্ধ্যা রানী পাল, কালীদাসী পাল, সন্ধ্যা রানী ও গীতা রানী পালের হাতে সন্মাননা,একটি কম্বল,একটি শাড়ী তুলে দেন।

এছাড়াও প্রয়াত বানী রানী পাল, ক্ষান্ত রানী পাল, রেনু বালা ও সুষমা সূত্রধরের পরিবারের সদস্যদের হাতে সম্মাননা,একটি কম্বল,একটি শাড়ী তুলে দেন। রাণীনগর থানার আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নওগাঁ’র পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া (বিপিএম) সকল বীরঙ্গনাদের হাতে সন্মাননা ও বিভিন্ন উপকরণ তুলে দেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহুরুল হকের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, রকিবুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম), মুক্তিযোদ্ধা কমান্ডার অ্যাডভোকেট ইসমাইল হোসেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আবদুর রউফ দুলু, সহ-সভাপতি আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান পিন্টু, মিরাট ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, স্থানীয় মুক্তিযোদ্ধাসহ জেলা ও থানা পুলিশের অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের শহিদ দিবস পালন

মতলব প্রতিনিধি: মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস মতলব দক্ষিণ উপজেলা ...