সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / মতলব উত্তরে আন্তঃপ্রাথমিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

মতলব উত্তরে আন্তঃপ্রাথমিক ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত

কামাল হোসেন খান,মতলব উত্তর ঃ
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা আন্তÍঃপ্রাথমিক ক্রীড়া সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিরতণ করা হয়েছে। বালক বালিকাদের দৌড়, লাফ, উচ্চ লাফ, চিত্রাংকন প্রতিযোগীতা, কবিতা আবৃত্তি, নৃত্যসহ ৫০ টি ইভেন্টে অংশগ্রহন করে প্রতিযোগীরা। প্রতিটি ইভেন্টে ৩ জন করে বিজয়ী করা হয়েছে। প্রথমে স্কুল পর্যায়ে তারপরে ইউনিয়ন ও পরে উপজেলা পর্যায়ে প্রতিযোগীতা হয়। খ গ্রুপের বালক বালিকারা জেলা পর্যায়ে অংশগ্রহন করবে।

রোববার বিকালে মতলব উত্তর উপজেলা পরিষদ মাঠে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। প্রধান অতিথির বক্তব্যে এমএ কুদ্দুস বলেন, খেলাধুলার মাধ্যমে মেধা বিকাশিত হয়। তাই লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলায় আগ্রহ বাড়াতে হবে। প্রতিটি স্কুলে খেলার মাঠ রয়েছে, লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক সুস্থতার জন্য খেলাধুলার ব্যবস্থা করতে হবে। তিনি আরও বলেন, প্রাথমিক পর্যায়ে সরকার অনেক উন্নয়ন করেছে। যা উন্নত জাতি গঠনে অগ্রণী ভূমিকা রাখবে।

সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এএম জহিরুল হায়াত। সহকারি শিক্ষা অফিসার মোঃ মাহফুজ মিয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, সহকারি শিক্ষা অফিসার মোঃ ওয়ালী উল্লাহ, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মিরাজ খালিদ প্রমূখ। এসময় উপজেলা প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ ও উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিশ্বকাপজয়ী জয় ও শামীমকে চাঁদপুরে সংবর্ধনা

মানিক দাস ॥ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের নতুন বিশ্বচ্যাম্পিয়ন বাংলাদেশ দলের দুই সদস্য ও ...