সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / মতলব উত্তরে গাছের সাথে শত্রুতা ॥ আগুনে পোড়ানো হলো ৬ শতাধিক কাঠ গাছ
মতলব উত্তর উপজেলার লালপুরে আগুনে পোড়ানো কাঠের বাগান।

মতলব উত্তরে গাছের সাথে শত্রুতা ॥ আগুনে পোড়ানো হলো ৬ শতাধিক কাঠ গাছ

মতলব উত্তর সংবাদদাতা:
মানুষে মানুষে শত্রুতার ফলে আর যাই হোক গাছের সাথে শত্রুতা এ কেমন কথা ? শত্রুতার বলি হলো ২ বিগা জমির ৬ শতাধিক কাঠ গাছের চারা। এমনটা ঘটানো হয়েছে ১৯ জানুয়ারী রবিবার বিকালে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল ইউনিয়নের পূর্ব লালপুর গ্রামে।
সেগুন, বেলজিয়াম, মেহগনি জাতের গাছের চারা নিজ জমিতে রোপন করেন প্রবাসে থাকা মুক্তিযোদ্ধা বজলুর রহমান। দেশে থাকা অবস্থায় তিনি ছিলেন উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক।
রাজনৈতিক জীবনের কারো সাথে ওনার শত্রুতা থাকতেই পারে কিন্তু তার বলি হবে ৬ শতাধিক গাছ এমটা ভাবতেই পাড়িনি এমনটাই জানালেন বজলুর রহমানের ভাতিজা হাফিজুর রহমান ফরহাদ।
স্থানীয় কয়েকজনের সাথে কথাহলে তারা জানায়, কিছুটা নির্ঝন জায়গাতেই এই কাঠের বাগানটি। কাঠ গাছের চারাগুলো কিছুটা বড় হয়েছে এখন বাগানের আগাছাগুলো মারার জন্য ঔষধ ছিটানোর ফলে আগাছাগুলো শুকিয়ে ছিল আর এর ফলেই শত্রুদের জন্য আগুন লাগানো সহজ হয়েছে। শুকিয়ে থাকা আগাছাগুলোতে আগুন লাগানোর ফলে দ্রুত ছড়িয়ে পরে আগুন এবং কাঠগাছগুলো পুড়ে যায়।
এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য হাবিব মিয়াজী জানান, খবর পেয়ে আমি স্থানীয় গন্যমান্যদের নিয়ে ঘটনাস্থলে যায় এবং যা দেখলাম তা সত্যিই দুঃখ জনক, অমানবিক। মানুষের সাথে মানুষের শত্রুতা থাকতেই পারে কিন্তু এরকমটা মোটেও কাম্য না।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রামপুরে বসতঘর নির্মানের বাঁধা প্রদান করি চাঁদাবাজ আটকে জনমনে স্বস্তি

স্টাফ রিপোর্টার ঃ চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নে ভূমিদশ্য, চাঁদবাজ রিপন ...