সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / নাটোর বাগাতিপাড়ায় ৫টি চোরাই মোটর-সাইকেল সহ গ্রেফতার-১

নাটোর বাগাতিপাড়ায় ৫টি চোরাই মোটর-সাইকেল সহ গ্রেফতার-১

বাগাতিপাড়া ( নাটোর ) প্রতিনিধিঃ
নাটোরের বাগাতিপাড়া থেকে চোরাই মোটর সাইকেল সহ হাসান (৩০) নামে এক ব্যক্তিকে গ্রেফতারর করেছে জেলা ডিবি পুলিশ। সোমবার রাতে বাগাতিপাড়া উপজেলার তমালতলা বাজার ও মুরাদপুর গ্রাম থেকে এসব চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত হাসান উপজেলার দক্ষিন মুরাদপুর গ্রােেমর মৃত. আকবর আলীর ছেলে।
নাটোর ডিবি (গোয়েন্দা) পুলিশের ওসি সৈকত হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে পুলিশ সুপার লিটন কুমার সাহার নির্দেশে ডিবি পুলিশের একটি দল বাগাতিপাড়া উপজেলার তমালতলা বাজারে অভিযান চালায়। অভিযানকালে তমালতলা বাজারের হাসান মটরস নামে একটি মোটর মেকানিকের দোকান থেকে দুইটি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়।
এসময় ওই দু’টি মোটর সাইকেলের দাবীদার হাসান আলীকে আটক করা হয়। পরে হাসানের দেয়া তথ্যের ভিত্তিতে দক্ষিন মুরাদপুর গ্রামের তার বসত বাড়িতে তল্লাশী করে আরো ৩টি চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়। তল্লাশী শেষে উদ্ধারকৃত বিভিন্ন মডেলের চোরাই মোটর সাইকেলগুলি জব্দ করে ডিবি অফিসে আনা হয়।
বাগাতিপাড়া থানায় এসংক্রান্ত একটি মামলা রুজু করা হয়েছে। তিনি আরও বলেন, গ্রেপ্তাররকৃত হাসান মোটর সাইকেল চোরাই চক্রের অন্যতম সদস্য।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রামপুরে বসতঘর নির্মানের বাঁধা প্রদান করি চাঁদাবাজ আটকে জনমনে স্বস্তি

স্টাফ রিপোর্টার ঃ চাঁদপুর সদর উপজেলার ৫নং রামপুর ইউনিয়নে ভূমিদশ্য, চাঁদবাজ রিপন ...