সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / মতলব উত্তরে মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত

মতলব উত্তরে মাসিক আইন শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত

কামাল হোসেন খান ঃ
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে সোমবার (২০ জানুয়ারী ) উপজেলা পরিষদের মাসিক আইন-শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এম জহিরুল হায়াত এর সভাপতিত্বে, প্রধান অতিথির বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। এসময় বক্তব্য রাখেন মতলব উত্তর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা ফারুক হোসেন, থানার ওসি (তদন্ত) শাহজাহান কামাল,বাগানবাড়ি ইউপি চেয়ারম্যান নান্নু মিয়া, ফতেপুর পশ্চিম ইউপি চেয়ারম্যান নূর মোহাম্মদ, গজরা ইউপি চেয়ারম্যান মোঃ হানিফ দর্জি, ষাটনল ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকারসহ উপজেলার বিভাগীয় কর্মকর্তাগন।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস বলেন, সামনেই জাটকা নিধন প্রতিরোধ অভিযান আসছে। জাটকা ও মা ইলিশ রক্ষায় সকলকে আন্তরিক হতে হবে। বিশেষ করে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের আরো আস্তরিক হতে হবে।
তিনি আরো বলেন, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাসী। এলাকার উন্নয়নমূলক কাজে প্রশাসন, জনপ্রতিনিধি ও জনগণ সম্পৃক্ত থাকবে। তিনি আরও বলেন, সকলে ঐক্যবদ্ধভাবে কাজ করলে এ উপজেলা থেকে মাদককে রুখতে কোনো সমস্যাই না। পুলিশ প্রশাসনের পাশাপাশি সমাজের সকল শ্রেণী-পেশার মানুষদেরও এ ব্যাপারে আরো আন্তরিক হতে হবে। যৌতুক, বাল্যবিবাহ, ইভটিজিং প্রতিরোধে সচেতনতামূলক সভার মাধ্যমে তা প্রতিরোধের ব্যবস্থা করা যেতে পারে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৬ দিনের ভারত সফরে চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম

প্রেস বিজ্ঞপ্তি দ্বিতীয় বারের মতো ৬ দিনের ভারত সফরে যাচ্ছে চাঁদপুর টেলিভিশন ...