সর্বশেষ সংবাদ
Home / আন্তর্জাতিক / পরকীয়া সম্পর্কে জড়িত ৮ লাখ মানুষ!

পরকীয়া সম্পর্কে জড়িত ৮ লাখ মানুষ!

আন্তর্জাতিক ডেস্ক
পরকীয়া সম্পর্কে জড়িয়ে কত পরিবারে অন্ধকার নেমে আসছে। এমনকি এর সন্দেহে স্বামী স্ত্রীকে কিংবা স্ত্রী স্বামীকে হত্যা পর্যন্ত করছেন। বিশ্বের সব দেশেই এসব ঘটনা ঘটছে।

বিশেষ করে ভারতের সুপ্রিম কোর্ট পরকীয়াকে আইনসিদ্ধ বলে রায় দেয়ার পরও দেশটিতে যেন এ সম্পর্কে জড়িয়ে পড়ার নারী-পুরুষের সংখ্যা বাড়ছে। দেশটির ৮ লাখেরও বেশি মানুষ এই পরকীয়া সম্পর্কে জড়িত বলে এক সমীক্ষায় উঠে এসেছে।

ইন্ডিয়া টুডের খবরে বলা হয়েছে, সম্প্রতি একটি অনলাইন ডেটিং এবং সোশ্যাল নেটওয়ার্ক সার্ভিস অ্যাপ ভারতের বিবাহিত পুরুষ ও নারীদের ওপর সমীক্ষা চালায়। তাতে তথ্য উঠে আসে যে, ভারতের ৮ লাখের বেশি মানুষ পরকীয়ায় জড়িত।

দেশটিতে এই তালিকায় শীর্ষে রয়েছে বেঙ্গালুরু, মুম্বাই এবং কলকাতা। ২০১৮ সালের ২৭ সেপ্টেম্বর ভারতের সুপ্রিম কোর্ট রায় দেন যে, পরকীয়া অপরাধ নয়। তবে বিবাহ বিচ্ছেদের কারণ হতে পারে। এরপর যেন দেশটির অনেক নারী-পুরুষ গ্রিন সিগন্যাল পেয়ে গেলেন।

ওই প্রতিবেদনে বলা হয়, ডেটিং অ্যাপের মাধ্যমে পরকীয়ায় মেতে উঠেছে বেঙ্গালুরুর কিছু পুরুষ। বেঙ্গালুরুর পাশাপাশি যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে মুম্বাই ও কলকাতার পুরুষেরা। তারপরেই আছে দিল্লি, এরপর হায়দরাবাদ।

মেয়েদের দিক দিয়ে তালিকায় এগিয়ে আছে বেঙ্গালুরু, তারপর যথাক্রমে মুম্বাই ও চেন্নাই। এ ছাড়া তালিকায় কলকাতা শহরও রয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কনের শাড়ি পছন্দ না হওয়ায় বিয়ে ভেঙে দিল বরপক্ষ

মানিক বেপারি : ছোটখাটো নানা কারণে একেবারে শেষ মুহূর্তে, এমনকি বিয়ের মঞ্চেও ...