সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / প্রকাশ্যে পরিচালককে চুমো দিলেন মিমি

প্রকাশ্যে পরিচালককে চুমো দিলেন মিমি

বিনোদন ডেস্ক
গতকাল ছিল অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রবর্তীর ৩১তম জন্মদিন। এদিন এক বিশেষ পার্টিতে তাকে শুভেচ্ছা জানাতে এসেছিলেন শোবিজ অঙ্গনের অনেক তারকা। আর সেখানেই সবার সামনে পরিচালক বিরসা দাশগুপ্তকে চুমু খেয়ে বসলেন অভিনেত্রী মিমি।

শুধু তাই নয়, সেই ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন পরিচালক। এই পরিচালকের ‘গ্যাংস্টার’ থেকে ‘ক্রিসক্রস’সহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন মিমি। দুজনের বন্ধুত্ব দীর্ঘদিনের। বিষয়টি নিয়ে ভিন্ন কিছু ভাবার কারণ নেই। জন্মদিনে উপস্থিত পরিচালকের স্ত্রী বিদিপ্তা চক্রবর্তীকেও চুমু খেতে দেখা গিয়েছে মিমিকে। বিরসার স্ত্রীর সঙ্গেও বেশ ভালো বন্ধুত্ব এই নায়িকার।

সাংসদ হওয়ার পর থেকে এখনও পর্যন্ত পর্দায় দেখা যায়নি মিমিকে। শিগগিরই ‘ড্রাকুলা স্যার’ ছবির মাধ্যমে পর্দায় ফিরছেন অভিনেত্রী। দেবালয় ভট্টাচার্যের পরিচালনায় এই ছবিতে মিমির বিপরীতে দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে।

ক্যারিয়ার জুড়ে বাঙালী বাবু ইংলিশ মেম, প্রলয়, বোঝেনা সে বোঝেনা, যোদ্ধা-দ্য ওয়ারিয়র-এর মতো চলচ্চিত্রে কাজ করেছেন মিমি। ২০১৯ সালের ভারতের লোকসভা নির্বাচনে তাকে যাদবপুর থেকে প্রার্থী করে তৃণমূল কংগ্রেস। বর্তমানে তিনি যাদবপুর লোকসভা আসনের এমপি।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

চাঁদপুর সরকারি মহিলা কলেজে পয়লা ফালগুন উদ্যাপন

মানিক দাস ॥ রোববার বসন্ত উৎসব উদ্যাপন করেছে চাঁদপুর সরকারি মহিলা কলেজ ...