সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / যমুনা রোড, ক্লাব রোড ও কয়লাঘাট এলাকায় চাঁদপুর মডেল থানা পুলিশের ব্লক রেইড
dav

যমুনা রোড, ক্লাব রোড ও কয়লাঘাট এলাকায় চাঁদপুর মডেল থানা পুলিশের ব্লক রেইড

স্টাফ রিপোর্টার :
চাঁদপুর সদর মডেল থানা পুলিশের উদ্যোগে মাদক, জঙ্গিবাদ, কিশোর গ্যাং, চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধ রোধে ব্লক রেইড নামক অভিযান চালানো হচ্ছে।

১২ ফেব্রুয়ারি বুধবার বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত শহরের যমুনা রোড, ক্লাব রোড ও কয়লা ঘাট এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীদের বাড়িতে এবং উক্ত এলাকায় বিভিন্ন অপরাধে জড়িত কিছু চিহ্নিত তরুণ-যুবকের বাড়িতে গিয়ে এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় গণসচেতনতা সৃষ্টিতে এলাকাবাসীর উদ্দেশ্যে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসিম উদ্দিন বলেন, গত ১ বছর ধরে চাঁদপুর শহরের বিভিন্ন এলাকায় মাদক, জঙ্গিবাদ, কিশোর গ্যাং, চুরি, ছিনতাইসহ নানা অপরাধ নির্মূলে চাঁদপুর সদর মডেল থানা পুলিশ কাজ করে যাচ্ছে। এ অভিযানের ফলে অনেক চিহ্নিত মাদক ব্যবসায়ী মাদক ব্যবসা ছেড়ে কিছু সামাজিক অপরাধী মসজিদমুখী হয়েছে। কিন্তু আমরা এ অভিযান পরিচালনা করলে আপনারা ভালো হয়ে যাবেন, আর অভিযান পরিচালনা না করলে আবার এটি চলমান থাকবে তা হতে দেয়া হবে না।

তিনি আরো বলেন, আপনি ও আপনার আশপাশ অপরাধমুক্ত রাখতে ৯৯৯-এ কল করুন অথবা আমাদেরকে তথ্য দিয়ে সহযোগিতা করুন। চাঁদপুর মডেল থানা পুলিশ সব সময় আপনাদের পাশে রয়েছে।

তিনি আরো বলেন, মডেল থানা পুলিশের কাছে তথ্য আছে, বহিরাগত অপরাধীরা বিভিন্ন স্থানে অপরাধ করে এ এলাকায় এসে আশ্রয় নেয়। বহিরাগতদের এলাকায় ঢুকতে দিবেন না। তাদের উপর নজর রাখুন।

রাত ১০টার পর এলাকার কোনো দোকানপাট খোলা রাখা যাবে না। কারণ দোকানে বসে রাত ১২টা ও ১টা পর্যন্ত আড্ডা হয় এবং এসব দোকানে অপরাধীরা ক্রেতা সেজে বসে থাকে।

অভিযানে (ওসি) তদন্ত মোঃ হারুনুর রশিদ, (সিপিআই) মোঃ মোরশেদুল ইসলাম, এসআই রমজান, এসআই লোকমান হোসেন, এএসআই আবু হানিফ ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

ব্লক রেইড পরিচালনাকালে কয়েকটি দোকানপাট, বাসাবাড়ি ও সন্দেহভাজন কয়েকজনের দেহ তল্লাশি করা হয়। এছাড়া অভিযানের সময় কয়লা ঘাট এলাকায় মাদক ব্যবসায়ী হারুন পাগলা আর মাদক ব্যবসা করবে না বলে এলাকাবাসীর কাছে পুলিশের উপস্থিতিতে স্বীকারোক্তি প্রদান করে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

নবাবগঞ্জে করতোয়া নদী থেকে অবৈধ ভাবে বালু উত্তোলনের অভিযোগে মামলা

নবাবগঞ্জ(দিনাজপুর)থেকে সৈয়দ হারুনুর রশীদ। দিনাজপুরের নবাবগঞ্জে করতোয়া নদী থেকে অবৈধ ভাবে বালু ...