সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / দুই ক্রিকেটারকে তাৎক্ষনিক জেলা প্রশাসনের উষ্ণ সংবর্ধনা

দুই ক্রিকেটারকে তাৎক্ষনিক জেলা প্রশাসনের উষ্ণ সংবর্ধনা

শামীম ও জয়দের বিশ্বচ্যাম্পিয়ন হওয়া মুজিববর্ষের শ্রেষ্ঠ উপহার: মাহমুদ জামান

মানিক দাস ্॥ চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান বলেছেন, মুজিববর্ষে অনুর্ধ্ব-১৯ ক্রিকেট দলের বিশ্বচ্যাম্পিয়ন হওয়া, এর চাইতে বড় আনন্দ আর কিছু হতে পারে না। আমাদের ক্রিকেটারদের পক্ষ থেকে এটি হচ্ছে বড় উপহার। এই চ্যাম্পিয়ন দলে আমাদের চাঁদপুরের দুই কৃতি সন্তান শামীম হোসেন পাটওয়ারী ও মাহমুদুল হাসান জয় ছিলো, সেজন্য আমরা গর্বিত এবং অহংকারবোধ করি।

বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে চাঁদপুর জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে দুই ক্রিকেটারকে তাৎক্ষনিক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এটি কোন বড় ধরণের সংবর্ধনা নয়। জেলা প্রশাসনের পক্ষ থেকে আমরা তাৎক্ষনিকভাবে উষ্ণ অভ্যর্থনা এই আয়োজন করেছি। আমরা মাননীয় শিক্ষামন্ত্রী, জেলা ক্রীড়া সংস্থা, জেলা আওয়ামী লীগসহ সম্মিলিতভাবে চাঁদপুর স্টেডিয়ামে একটি বড় নাগরিক সংবর্ধনার আয়োজন করবো। সর্বমহলের উপস্থিতিতে আয়োজনটি করা হবে।

জয় ও শামীমের প্রতি আমাদের পরামর্শ থাকবে তাদের জয় মাত্র শুরু হলো। তারা জাতীয় ক্রিকেট দলে খেলবে এবং বিশ^কাপ চিনিয়ে আনবে। আমি মনে করি এই দুই জনের সফলতা দেখে অন্য যারা ক্রিকেট খেলছে নতুন প্রজন্ম তারা উৎসাহ পাবে এবং তারা একদিন শামীম ও জয় হওয়ার স্বপ্ন দেখবে।অনুভুতি ব্যক্ত করতে গিয়ে শামীম পাটওয়ারী বলেন, আমরা খুবই আনন্দিত। আমাদের জন্য সকলে দোয়া করবেন। মাহমুদুল হাসান জয় বলেন, চ্যাম্পিয়ান হওয়ার গৌরবে দেশ ও চাঁদপুরবাসী খুবই আনন্দিত। আপনারা দোয়া করবেন আমরা যেন দেশের জন্য এই সফলতা ধরে রাখতে পারি।

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন শীমম ও জয়ের প্রশিক্ষক শামীম ফারুকী, জেলা ক্রীড়া সংস্থার সদস্য আবু নাছের বাচ্চু পাটওয়ারী, ক্রিকেট উপ-কমিটির সাধারণ সম্পাদক শেখ আবদুল মোতালেব, জয়ের ভাই রাশেদ ও আনোয়ার হোসেন প্রমূখ।

এ সময় চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মোরশেদুল ইসলাম, ইমরান-মাহমুদ-ডালিম, সেলিনা আক্তার, জেলা আইনজীবী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. বদরুল আলম চৌধুরী, চাঁদপুর জেলা ছাত্রলীগের সভাপতি জহির উদ্দিন মিজি, সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেদওয়ান, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রবিন পাটওয়ারী, সহ-সভাপতি ইমরান খান শাওন প্রমূখ।

অনুষ্ঠানে দুই খেলোয়াড়কে ফুল দিয়ে বরণ করেন চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান। এছাড়াও চাঁদপুর ক্রিকেট উপ-কমিটি, চাঁদপুর জেলা আইনজীবী সমিতি, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম, চাঁদপুর ফটোজার্নালিষ্ট এসোসিয়েশন দুই খেলোয়াড়কে ফুলেল শুভেচ্ছা জানান।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

মতলব উত্তরে প্রীতি ফুটবল ম্যাচের পুরস্কার বিতরণ

খেলোয়াড়দের মধ্যে সৃষ্টি হয় শৃংখলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ ও কর্তব্যপরায়ণতা -…– আলহাজ্ব নাসির ...