সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী মাহবুবুর রহমান সেলিমের মাদ্রাসার ছাত্রদের মাঝে খাবার বিতরণ ও আর্থিক সাহায্য প্রদান

ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী মাহবুবুর রহমান সেলিমের মাদ্রাসার ছাত্রদের মাঝে খাবার বিতরণ ও আর্থিক সাহায্য প্রদান

কামাল হোসেন খান ঃ
মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আ’লীগ নেতা মাহবুবুর রহমান সেলিম এর উদ্যোগে উপজেলার ছেংগারচর পৌরসভার প্রাণকেন্দ্রে অবস্থিত ছেংগারচর বাজার দারুল উলুম কারিমিয়া কেরাতুল কোরআন মাদ্রাসার ছাত্রদের মাঝে উন্নত খাবার পরিবেশন ও এতিম ছাত্রদের আর্থিক সাহায্য প্রদানের আয়োজন করা হয়।
শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক মাহবুবুর রহমান সেলিম অত্র মাদ্রাসায় জুম্মার নামাজ আদায় করেন। এরপর মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করেন।
শেষে তিনি মাদ্রাসার নিজস্ব মসজিদে জুম্মা নামাজ আদায় করা সকল মুসল্লী ও মাদ্রাসার শিক্ষক,মাদ্রাসার ছাত্রদের সাথে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন।
এরপর ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক মাহবুবুর রহমান সেলিম নিজ হাতে মাদ্রাসার ছাত্রদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ ও এতিম ছাত্রদের আর্থিক সাহায্য প্রদান করেন।
মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠানে মুনাজাত পরিচালনা করেন,ছেংগারচর দারুল উলুম কারিমিয়া কেরাতুল কোরআন মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মোঃ আতাউল্লাহ মোহসিন।
এসময় ছেংগারচর দারুল উলুম কারিমিয়া কেরাতুল কোরআন মাদ্রাসার সার্বিক তত্ত্বাবধায়ক ও ব্যবস্থাপক মোঃ আমিনুল হক বেপারী, ছেংগারচর পৌর যুবলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ আবুল ফরাজী,ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ও ছেংগারচর পৌরসভার সাবেক কাউন্সিলর মোঃ জামান সরকার, উপজেলা যুবলীগের সদস্য মোঃ আলমগীর মোল্লা, ছেংগারচর দারুল উলুম কারিমিয়া কেরাতুল কোরআন মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি হাজ¦ী আহম্মদ উল্লাহ, সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ শফিকুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মোঃ নূরে আলম খান, সমাজ সেবক মোঃ আলমগীর হোসেন সরকার, বিশিষ্ট সমাজ সেবক এনামুল আলম সিদ্দিকী দুলাল, হাজ¦ী জালাল উদ্দিন, উপজেলা ষাটনল ইউনিয়ন আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ জসিম উদ্দিন, ছেংগারচর পৌর যুবলীগের ৮নং ওয়ার্ড যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মদ ফাঁকা, ৩নং ওয়ার্ডের সাবেক সভাপতি মজিবুর রহমান, যুবনেতা মোঃ নাছির খান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মোর্শেদুল হক হিমেল, পৌর যুবলীগ নেতা মোঃ শাহিন মাস্টার, মোঃ কেরামত উল্লাহ সরকার, মোঃ হাসান সরকার, পৌর যুবলীগ নেতা মুছা বেপারী, পৌর ছাত্রলীগ নেতা সুমন বেপারীসহ বিভিন্ন সামাজিক নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।
এসময় ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আ’লীগ নেতা মাহবুবুর রহমান সেলিম বলেন, সরকারের পাশাপাশি সসমাজের বিত্তবানরা এগিয়ে আসলে দেশের আর্থ সামাজিক অবস্থার উন্নয়নের পাশাপাশি মাদ্রাসা শিক্ষা বিস্তার আরো প্রসার ঘটবে। মাদ্রাসার মধ্যে অনেক এতিম ছাত্র রয়েছে। তাদের পাশে দাড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। অনেক মাদ্রাসা রয়েছে যেখানে অনেক এতিম ছাত্ররা রয়েছে তারা ভালো মানের খাবার পায়না। ভালো পোষাক পায়না। তাদের খোঁজখবর রাখেনা কেউ। আমি ছেংগারচর পৌরসভার বিভিন্ন মসজিদ,মাদ্রাসা ও ধর্মীয় প্রতিষ্ঠান’সহ বিভিন্ন সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছি। আমি জনগণের জন্য কাজ করতে চাই, তাদের সুখ-দুখের সাথী হতে চাই। সমাজের গরীব ও অসহায়দের জন্যৗ করে কাজ করে যেতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন।
বিশিষষ্ট শিল্পপতি ও সমাজ সেসবক মাহবুবুর রহমান সেলিম বলেন আরো বলেন,সারা দেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যেমন দেশে উন্নয়নের জোয়ার বইছে। শেখ হাসিনা মাদ্রাসার শিক্ষা বিস্তারে ব্যাপক উন্নয়নমূলক কাজ করেছেন। যা অতীতে কোনো সরকার করেনি। তেমনি মতলব উত্তর উপজেলায় ও ছেংগারচর পৌরসভায়ও আমাদের চাঁদপুর-২ আসনেনর সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড.নুরুল আমিন রুহুল ভাইয়ের নেতেৃত্বে উন্নয়ন কর্মকান্ড এগিয়ে চলছে। এলাকার উন্নয়নে মাননীয় সংসদ সদস্য রুহুল ভাই দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। তবে ছেংগারচর পৌরসভা উপজেলার ইউনিয়নগুলো থেকে উন্নয়নে এখনও পিছিয়ে রয়েছে। পৌরসভার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে কাজ করতে চাই। আমি ছেংগারচর পৌর এলাকার জনগনের পাশে থাকবো। পৌর এলাকায় শিক্ষা বিস্তার এবং মসজিদ মাদ্রাসার উনন্নয়নে কাজ করে যেতে চাই। সে থেকে আজকে শুক্রবার এই মাদ্রাসার ছাত্রদের খোঁজখবর নেওয়া, ও মাদ্রাসার ছাত্রদের মাঝে খাবার বিতরণ এবং আর্থিক সাহায্য প্রদান। আশুন সকলে ঐক্যবদ্ধভাবে মাননীয় সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড.নুরুল আমিন রুহুল ভাইয়ের নের্তৃত্বে মাদকমুক্ত, চাঁদাবাজি, ও সন্ত্রাস মুক্ত সমাজ গঠন করতে আমরা কাজ করি এবং তাকে সহযোগিতা করি।
উল্লেখ্য জানাগেছে আর মাত্র ৬-৭ মাসের পরেই উপজেলার ছেংগারচর পৌরসভার নির্বাচন। আর এই পৌরসভার নির্বাচন উপলক্ষে ইতিমধ্যই প্রত্যকটি ওয়ার্ডে আগাম নির্বাচনী প্রচারনার কাজ শুরু করেছেন মেয়র, কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর প্রাার্থীরা। বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আ’লীগ নেতা ছেংগারচর পৌরসসভার এমএম কান্দির কৃতি সন্তান মাহবুবুর রহমান সেলিম সামনের ছেংগারচর পৌরসভার আ’লীগের নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশী। তিনি ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী হিসেবে ইতিমধ্যে সবার আগে প্রচারণা শুরু করে দিয়েছেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

নেত্রকোণায় রাস্থায় জীবাণু নাশক ছিটালেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

জাহাঙ্গীর আলম,নেত্রকোণাঃ নেত্রকোণা শহর জীবাণুমুক্ত রাখতে রাস্থায় জীবাণু নাশক ছিটালেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী ...