সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / আশুলিয়ায় গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা, সৎ মেয়ে আটক

আশুলিয়ায় গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা, সৎ মেয়ে আটক

আলমাস হোসেন: সাভারের আশুলিয়ায় ছুরিকাঘাতে শেলী সুলতানা (৪৫) নামে এক গৃহবধূকে হত্যা করা হয়েছেন। এ ঘটনায় নিহতের স্বামীর দ্বিতীয় স্ত্রীর মেয়ে সানজিদা আক্তারকে (১৯) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। রোববার (১৬ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে উপজেলার দক্ষিণ বাইপাইল চারালপাড়া এলাকা থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে আশুলিয়া থানা পুলিশ।

নিহত শেলী সুলতানা দক্ষিণ বাইপাইলের বাসিন্দা স্টাইলিং গার্মেন্টস এর এজিএম ও ব্যবসায়ী টিপু সুলতানের প্রথম স্ত্রী। তার বাবার বাড়ি টাঙ্গাইলে। তিনি এক ছেলে ও এক মেয়ের জননী।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নূরুল হুদা বলেন, খবর পেয়ে রাতে দক্ষিণ বাইপাইলের টিপু সুলতানের বাড়ি থেকে ছুরিকাঘাতে নিহত গৃহবধূ শেলীর মরদেহ উদ্ধার করা হয়। নিহতের বুকে ছুরিকাঘাতের চিহ্ন দেখা গেছে। তবে হত্যার কারণ বা হত্যাকারীকে প্রাথমিকভাবে শনাক্ত করা সম্ভব হয়নি।

এসআই বলেন, কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার শিমুলতলা এলাকার টিপু সুলতানের প্রথম পক্ষের স্ত্রী শেলী। তাদের ঘরে এক ছেলে ও এক মেয়ে রয়েছে। টিপুর দ্বিতীয় পক্ষের স্ত্রী ও মেয়ে একই বাড়িতে থাকে। ঘটনার সময় টিপু ব্যবসার কাজে কুষ্টিয়ায় অবস্থান করছিলেন। ওইসময় টিপুর দ্বিতীয় পক্ষের মেয়ে বাড়িতে ছিল, তাই জিজ্ঞাসাবাদের জন্য তাকে আটক করা হয়েছে।

এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানায় পুলিশ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

আত্রাইয়ে ডোবায় হাঁস ছেড়ে দেওয়ায় মারপিট-আহত ১

মোঃ কাজী রহমান,আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ-নওগাঁর আত্রাইয়ে ডোবায় হাঁস ছেড়ে দেওয়ায় মারপিটের অভিযোগ ...