সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / আশুলিয়ায় অপহরণ চক্রের সদস্য বখাটে আসিফ গ্রেফতার

আশুলিয়ায় অপহরণ চক্রের সদস্য বখাটে আসিফ গ্রেফতার

আলমাস হোসেন: সাভারের আশুলিয়ার কবিরপুর এলাকায় অপহরণের পর মারধর ও মুক্তিপন অদায়ের অভিযোগে চিহ্নিত বখাটে আসিফ (২৮) কে গ্রেফতার করেছে পুলিশ। রোববার বিকেলে কবিরপুর এলাকায় অভিযান চালিয়ে অপহরণ মামলার এজাহারভুক্ত আসামি আসিফকে গ্রেফতার করে এসআই নাহিদ হাসান এর নেতৃত্বে আশুলিয়া থানা পুলিশের একটি টিম।
আশুলিয়া থানার মামলা সুত্রে জানা যায়, গত বছরের ২০ জুলাই তারিখে আশুলিয়ার কবিরপুরের দেওয়াপাড়া এলাকার স্থানীয় আকাশ (২৫) পিতা-আনোয়ার হোসেন, আসিফ (২৮) পিতা বাদল মিয়া, আমিনুল ইসলাম (২৭) পিতা সিরাজ ও সুজন (২৮) পিতা-মৃত নান্নু মিয়া নামের ৪জন একত্রিত হয়ে কবিরপুর এলাকায় বসবাসরত টাইলস মিস্ত্রি জহির মিয়াকে অপহরণ করে তার স্ত্রীর কাছে ১ লক্ষ টাকা মুক্তিপন দাবী করে। পরে তার স্ত্রী বিভিন্ন জায়গা থেকে বহু কষ্টে ধার-দেনা করে ৩০০০০/(ত্রিশ হাজার) টাকা দেয়ার পর অনেক আকুতি-মিনতি করে স্বামী জহির মিয়াকে অপহরণের পরদিন মুক্ত করে।
বর্তমানে এই মামলার অন্যান্য আসামীরা পালাতক রয়েছে। রবিবার পুলিশের হাতে আটককৃত অপহরণ মামলার ২নং আসামী আসিফের ব্যাপারে কবিরপুরের স্থানীয় বেশ কয়েকজন জানান, এহেন অপকর্ম নেই যা এই আসিফ করেনি। মাদক ব্যবসা, ডাকাতিসহ পোষক শ্রমিকদের থেকে জোর পূর্বক অর্থ হাতিয়ে নেয়ার মতো জঘন্য অপরাধের সাথে সে সরাসরি জড়িত। তার নামে আশুলিয়া থানায় ডজন খানেক অভিযোগ ও মামলা চলমান রয়েছে।
সে ও তার সাঙ্গপাঙ্গদের অত্যাচারে অতিষ্ঠ হয়ে অত্র এলাকাবাসী তাকে গ্রেফতারের দাবীতে বেশ কয়েকবার মানববন্ধন করে এবং কয়েকটি জাতীয় দৈনিকে তার অপকর্মের ব্যপারে সংবাদ প্রকাশিত হয়। এসময় এলাকাবাসী এই অপহরণ মামলায় পালিয়ে থাকা অন্য আসামিদের দ্রুত গ্রেফতারের দাবী জানান।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

আত্রাইয়ে ডোবায় হাঁস ছেড়ে দেওয়ায় মারপিট-আহত ১

মোঃ কাজী রহমান,আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ-নওগাঁর আত্রাইয়ে ডোবায় হাঁস ছেড়ে দেওয়ায় মারপিটের অভিযোগ ...