সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঝালকাঠি সাংবাদিকের উপর হামলার ঘটনায় সরাসরি মামলার এফ,আই,আরের নির্দেশ দিলেন কোর্ট

ঝালকাঠি সাংবাদিকের উপর হামলার ঘটনায় সরাসরি মামলার এফ,আই,আরের নির্দেশ দিলেন কোর্ট

মোঃ রাজিব তালুকদার
ঝালকাঠির কাঠালিয়ায়, কচুয়া বাজারে গত ২৯/০১/২০২০ তারিখ সাংবাদিক হারুন অর সিকদারকে কাঠালিয়া কচুয়া বাজারের চায়ের দোকানে ফেলে সন্ত্রাসীরা মারপিটসহ মাথায় রক্তাক্ত জখম করে আহত করেন।
স্থানীয়রা দেখে সাংবাদিক হারুন অর রশিদকে উদ্ধার করে বরগুনা জেলার বেতাগী উপজেলা হাসপাতালে ভর্তি করেন। হারুন সিকদারের স্ত্রী ও ছোট বোন কাঠালিয়া থানায় একখানা ফৌজদারি মামলা দেয়ার জন্য দরখাস্ত করেন। কিন্তু থানার ওসি পুলক চন্দ্র রায় তাদের অপসাংগিক কথা বলে তাদেরকে কোটে গিয়ে মামলা করার জন্য অভিযোগে সাংবাদিকহারুন সিকদার জানান ।
সেই মামলায় হারুন সিকদার সুস্থ্য হয়ে গত ০৯/০২/২০২০তারিখ ঝালকাঠির, কাঠালিয়া কোটে ১৪৩,৩২০,৩২৫,৩২৬,৩০৭,৩৭৯ ও ৫০৬ ধারায় ঝালকাঠির কাঠালিয়া কোটে মামলা দায়ের করেন। কোট মামলা আমলে নিয়ে কাঠালিয়া থানায় সরাসরি এফ,আই, আর, করার নির্দেশ দেয়।
আসামী ১। মোঃ সফিক, পিতাঃ মজিবুর রহমান মুন্সী, ২। হানিফ খান, পিতাঃ মৃত আজিজ খান, ৩। মুজিবুর রহমান মুন্সী, পিতাঃ মৃত হাফেজ মুন্সী, ৪। মোঃ ইলিয়াস খান, পিতাঃ আবু খান, ০৫। মোঃ আবু খান, পিতাঃ মৃত দলিল উদ্দিন খান, ০৬। মোঃ সজিব, পিতাঃ মজিবুর রহমান মুন্সী, সর্ব সাং কচুয়া, থানাঃ কাঠালিয়া এদের বিরুদ্ধে সাংবাদিক হারুন সিকদার নিজে কোটে উপস্থিত হয়ে একটি সি, আর, মামলা দায়ের করেন। মামলা নং ২১/২০২০। আদালত নালিশ শুনে সরাসরি কাঠালিয়া থানাকে এফ, আই, আরের নির্দেশ দেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

নেত্রকোণায় রাস্থায় জীবাণু নাশক ছিটালেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

জাহাঙ্গীর আলম,নেত্রকোণাঃ নেত্রকোণা শহর জীবাণুমুক্ত রাখতে রাস্থায় জীবাণু নাশক ছিটালেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী ...