সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / আশুলিয়ায় সন্ত্রাসী কর্মকা-ের অভিযোগে যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা, আটক ৩

আশুলিয়ায় সন্ত্রাসী কর্মকা-ের অভিযোগে যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা, আটক ৩

আলমাস হোসেন: সাভারের আশুলিয়ায় সন্ত্রাসী কর্মকা-, লুটপাট, ভাঙ্গচুর ও নিরীহ ব্যক্তিকে হত্যার উদ্দেশ্যে মারধর করার অভিযোগে আশুলিয়ার এক যুবলীগ নেতার বিরুদ্ধে মামলা দায়ের করেছে ভুক্তভোগী।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন। এ ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ।

এর আগে গত ১৯ ফেব্রুয়ারি রাতে নরসিংহপুরের সোনামিয়া মার্কেট এলাকায় আবু সামা মৃধার বাড়ি ও দোকান পাটে হামলা চালিয়ে লটুপাট করে আসামিরা।

মামলার আসামিরা হলেন, আশুলিয়ার নরসিংহপুর হাজিপাড়া এলাকার মোতালেব মোল্লার ছেলে জুয়েল মোল্লা (৩৫), একই এলাকার আব্দুর রহিম (৩০), কিরণ (৩৫) ও রাসেল (৩০) সহ অজ্ঞাতনামা ২০/২৫ জন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পারভেজ, রনি ও বিল্লাল নামের ৩ ব্যক্তিকে গ্রেফতার করে ২১ ফেব্রুয়ারি দুপুরে আদালতে পাঠায় পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, আসামিরা সরকার মার্কেট এলাকায় চাঁদাবাজিসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম করে থাকে। এ অবস্থায় গত ১৯ ফেব্রুয়ারি রাতে হঠাৎ তারা দেশীয় অস্ত্র চাইনিজ কুড়াল, চাপাতিসহ ২০ থেকে ২৫ জন আবু সামা মৃধার বাড়ির সামনে গিয়ে তার বাড়ির গেট ভাংচুর করে। পরে তাকে না পেয়ে আশপাশে থাকা কয়েকটি বাড়ি ও দোকানে ব্যাপক ভাংচুর চালিয়ে লুটপাট করে। এসময় লাল মিয়া নামের এক ব্যক্তি বাঁধা দিলে জুয়েল বাহিনী দেশীয় অস্ত্র দিয়ে তাকে হত্যার উদ্দেশ্যে মাথায় উপর্যুপরি আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) জসিম উদ্দিন বলেন, এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতারে অভযান অব্যাহত আছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

আশুলিয়ায় ভন্ড রানা কবিরাজকে ১ মাসের কারাদন্ড

আলমাস হোসেন: সাভারের আশুলিয়ায় নকল জীবাণুনাশক হেক্সিসল তৈরি ও বিক্রির অপরাধে রানা ...