সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ফরিদগঞ্জে থানার ওসির প্রশংসনীয় উদ্যেগে ———–

ফরিদগঞ্জে থানার ওসির প্রশংসনীয় উদ্যেগে ———–

বিশেষ প্রতিনিধি
এই প্রথম ফরিদগঞ্জে ওয়ারেন্টভুক্ত ৫ শতাধিক আসামীদের তালিকা জনসমূখ্যে প্রকাশের উদ্যেগ নিয়েছে থানার ওসি আব্দুর রকিব। ২৩ ফেব্রুয়ারী (রোববার) সকালে উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের পাশে পিআইও অফিসের দেয়ালে ওসি নিজে উপস্থিত থেকে ওই তালিকা সাঁটানোর কার্যক্রম শুরু করেছেন।
পুলিশ জানায়, পর্যাক্রমে উপজেলার ১টি পৌরসভা ও ১৫ ইউনিয়ন পরিষদ কার্যালয়ের দেয়ালে সাঁটানোর কার্যক্রম চলবে। প্রবাসী অধ্যূষিত এলাকা হিসেবে পরিচিত ফরিদগঞ্জ থেকে সকল অপরাধীকে গ্রেফতার করার স্বার্থে তথ্য উপাত্ত পাওয়ার স্বার্থে ওসি আব্দুর রকিব এ তালিকা জন সন্মুখে আসামীদের তালিকা সাঁটানোর উদ্যেগ নিয়েছে বলে পুলিশ নিশ্চিত করেছে।
গতকাল ওসি আব্দুর রকিবের নের্তৃত্বে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামীদের তালিকা সাঁটানো দেখে স্থানীয়দের মধ্যে পুলিশের ভুমিকা নিয়ে প্রশংসা মূলক আলোচনা চলছে ।
, উক্ত তালিকা সাঁটানোর সতত্য নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব বলেন, মূলত জনস্বার্থে আইনশৃঙ্খা উন্নয়ন ও বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত আসামীরা আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে আদালতে হাজিরা দিলে আসামীরা যেমন থাকবে স্বস্তিতে তেমনি পুলিশ তার স্বাভাবিক কার্যক্রমে কোন ব্যাঘাত ঘটবে না।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

মতলব উত্তরে মুক্তার গাজীর অর্থায়নে খাদ্য সহায়তার কার্যক্রমের উদ্ভোদন

নিজস্ব প্রতিনিধি: মতলব উত্তর উপজেলায় সম্ভাব্য আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী মুক্তার হোসেন ...