সর্বশেষ সংবাদ
Home / শিক্ষা ও সাহিত্য / ইকরা আদর্শ কেজি স্কুলের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

ইকরা আদর্শ কেজি স্কুলের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

শিক্ষকরা শিশুদের কে ইসলাম ও নৈতিক বিষয়গুলো শিক্ষা দিবেন……………………………সম্পাদক ও প্রকাশক মোঃ রোকনুজ্জামান রোকন
স্টাফ রিপোর্টার ॥ চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নে ইকরা আদর্শ কেজি স্কুলের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে ইকরা আদর্শ কেজি স্কুল (প্রধান ক্যাম্পাস) বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় দৈনিক অনুপমা পত্রিকার সম্পাদক ও প্রকাশক, দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক, চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টার ও চাঁদপুরজমিন কোম্পানি লিমিটেড এর চেয়ারম্যান মোঃ রোকনুজ্জামান রোকন।

তিনি তার বক্তব্যে বলেন, শিক্ষার্থীদের পড়লেখার পাশাপশি খেলাধুলাও এগিয়ে যেতে হবে। কারন খেলাধুলা নেতৃত্ব সৃষ্টি করে। তিনি শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, পিতা-মাতার পরেই কিন্তু আপনাদের স্থান। আপনারা শিশুদের কে ইসলাম ও নৈতিক বিষয়গুলো শিক্ষা দিবেন। আদব কায়দা ও সালাম শিখাবেন। এতে করে তাদের জীবন গঠনে বিষয়গুলো কাজে আসবে। ইকরা আদর্শ কেজি স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক পীরজাদা মাওলানা মুহাম্মদ মাহ্ফুজ উল্ল্যাহ খান এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাগাদী দরবার শরীফের পীরজাদা আশেকুল আরেফিন নাহিদ, বিশিষ্ট্য সমাজ সেবক আঃ খালেক গাজী, মোঃ খোকন খান। স্কুলের সহকারী প্রধান শিক্ষক রাশেদ গাজীর স্বঞ্চালনায় দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার প্রধান সম্পাদক মোঃ মাজহারুল ইসলাম অনিক, ইকরা আদর্শ কেজি স্কুলের নির্বাহী পরিচালক নিগার সুলতানা, শিক্ষকেদের মধ্যে রাশেদ তালুকদার, মাহবুবুর রহমান, ফাতেমা আক্তার, খাদিজা আক্তার, নুসরাত জাহান, নবুয়ত ইসকাত ইমু, দিপা আক্তার, নাদিয়া আক্তারসহ স্থানীয় গর্ণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ ক্রীড়া প্রতিযোগীতার বিভিন্ন ইভেন্টের বিজয়দের মাঝে পুরস্কার বিতরণ করেণ।

ক্যাপশান ॥ চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের ইকরা আদর্শ কেজি স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় দৈনিক অনুপমা পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক, দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক, চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের চেয়ারম্যান মোঃ রোকনুজ্জামান রোকন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

পিএইচপি কোরআনের আলো প্রতিযোগিতা চাঁদপুর থেকে ইয়েস কার্ড পেলো ৯ জন

মতলব প্রতিনিধি: বাংলাদেশ মারকাযুত তা’লীম ফাউন্ডেশনের উদ্যোগে চাঁদপুর অঞ্চলের জাতীয় হিফজুল কোরআন ...