সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / কচুয়ায় গৃহবধূ হত্যার বিচারের দাবীতে মানববন্ধন
কচুয়ায় গৃহবধু শাহনাজ হত্যার বিচারের দাবীতে মানববন্ধনের একাংশ। ইনসেটে শাহনাজের ফাইল ছবি।

কচুয়ায় গৃহবধূ হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

কচুয়া প্রতিনিধি॥
কচুয়ায় গৃহবধূ হত্যার বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে কচুয়া উপজেলার গোহট দক্ষিন ইউনিয়নের খাজুরিয়া লক্ষীপুর এলাকায় গৃহবধু শাহনাজের বাবার বাড়ির এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়। জানা যায়, একই ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের অহিদ উল্যাহর ছেলে সৌদি প্রবাসী রাজু ১৯ ফেব্রুয়ারি বুধবার ছুটিতে বাড়ি আসে। মানববন্ধনে অংশগ্রহনকারীরা জানান, গোবিন্দপুর গ্রামের নজরুল ইসলামের মেয়ে এক সন্তানের জননী শাহনাজ আক্তার (২৩)কে রবিবার তার স্বামী রাজু পারিবারিক কলহের জের ধরে পরিকল্পিতভাবে হত্যা করে বসতঘরের সিলিং পাখার সাথে ঝুলিয়ে রাখে। সংবাদ পেয়ে কচুয়া থানা পুলিশ খাটের সাথে পা লাগানো অবস্থায় ঝুলন্ত লাশ উদ্বার করে ।শাহনাজের পরিবার ও এলাকাবাসী এ হত্যাকান্ডের দোষীদের গ্রেফতার করে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

শাহনাজের পিতা নজরুল ইসলাম সাংবাদিকদের বলেন, আমার মেয়ের জামাই রাজু তার ভাইয়ের স্ত্রীর প্ররোচনায় হত্যা করে বৈদ্যুতিক পাখার সাথে ওড়না দিয়ে ঝুলিয়ে রেখে শাহনাজ আত্মহত্যা করেছে বলে আমাদেরকে সংবাদ দেয়। আমরা রাজুর বাড়িতে গিয়ে দেখি আমার মেয়ে শাহনাজের মুতদেহ ঝুলন্ত অবস্থায় রয়েছে কিন্তু তার পা খাটের সাথে লেগে আছে। তাই এটাকে আমরা কোন অবস্থাতেই আত্মহত্যা বলে মেনে নিতে পারিনা। এটি একটি সুপরিকল্পিত হত্যা বলে আমরা মনে করি। তাছাড়া শাহনাজের একমাত্র ছেলে সন্তান তাছিমের ভিডিও ক্লিপে দেখা যায় তার মাকে তার বাব মেরে পেলেছে বলে জানায়।
এ ব্যাপারে কচুয়া থানার ওসি ওয়ালী উল্লাহ বলেন, আমরা শাহনাজের লাশ সুরতহাল করে ময়না তদন্তের জন্যে চাঁদপুরের মর্গে পাঠিয়েছি। ময়না তদন্তে কোন আলামত পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

মতলব উত্তরে মুক্তার গাজীর অর্থায়নে খাদ্য সহায়তার কার্যক্রমের উদ্ভোদন

নিজস্ব প্রতিনিধি: মতলব উত্তর উপজেলায় সম্ভাব্য আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী মুক্তার হোসেন ...