সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / সোনালী সুদিন যুব কল্যান সংস্থার উদ্যোগে অসহায়দের সাহায্যে প্রদান
আর্ন্তজাতিক মার্তৃভাষা দিবস উপলক্ষে সোনালী সুদিন যুব কল্যাণ সংস্থার উদ্যোগে প্রতিবন্ধি ও দুস্থ্য মাঝে সাহায্যে প্রদান করছেন অনুষ্ঠানে প্রধান অতিথি চাঁদপুর যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক সামছুজ্জামান।

সোনালী সুদিন যুব কল্যান সংস্থার উদ্যোগে অসহায়দের সাহায্যে প্রদান

সজীব খান ঃ
অরাজীতিক সামাজিক সংগঠন সোনালী সুদিন যুব কল্যাণ সংস্থার উদ্যোগে আর্ন্তজাতিক মার্তৃভাষা দিবস উদযাপন উপলক্ষে প্রতিবন্ধি, দুস্থ্য, অসহায়, গরীব ছাত্র ছাত্রীদের মাঝে সাহায্যে প্রদান করা হয়েছে। শুক্রবার আর্ন্তজাতিক মার্তৃভাষা দিবসে সংগঠনের পক্ষ থেকে প্রভাত ফেরিতে বাবুরহাট উচ্চ বিদ্যালয় ও কলেজের শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন করা হয়। সকাল ১১টায় বাবুরহাটে সংহঠনের পক্ষ থেকে ৭০ জন অসহায় দুস্থ্যদের মাঝে চাঁদপুর যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক সামছুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থ্যদের মাঝে সাহায্যে প্রদান করেন।

এ সময় সামছুজ্জামান সংগঠনের এ ধরনের কার্যক্রম অব্যাহত রাখায় সংগঠনের প্রতিষ্ঠাতাসহ সকলকে ধন্যবাদ জানান।
উল্লেখ্য সংগঠনটি প্রতিষ্ঠাকাল থেকে অসহায়, দুস্থ্যদের পাশে থেকে সেবা প্রদান করে আসছে। এ ছাড়া ও সংগঠনটি বেকার যুবকদের প্রশিক্ষনের মাধ্যমে স্বাবলম্বি করার জন্য চেষ্টা অব্যাহত রেখেছে। সংগঠনের মাধ্যমে সরকারি ভাবে ড্রাইভিং প্রশিক্ষক, সেলাই প্রশিক্ষন, কম্পিউটার প্রশিক্ষনসহ নানাহ কার্যক্রম অব্যাহত রেখেছে। অনুষ্ঠানে সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এইচ এম হানিফসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

মতলব উত্তরে মুক্তার গাজীর অর্থায়নে খাদ্য সহায়তার কার্যক্রমের উদ্ভোদন

নিজস্ব প্রতিনিধি: মতলব উত্তর উপজেলায় সম্ভাব্য আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী মুক্তার হোসেন ...