সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / চাঁদপুর পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হলেন জিল্লুর রহমান

চাঁদপুর পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি হলেন জিল্লুর রহমান

স্টাফ রিপোর্টার :
চাঁদপুর পৌরসভা নির্বাচন আগামী ২৯ মার্চ। নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি, ইসলামী আন্দোলন বাংলাদেশসহ অন্যান্য রাজনৈতিক দলের প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ শুরু করেছেন।

বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রীয় কার্যালয় থেকে চাঁদপুর পৌরসভা নির্বাচনের মনোনয়ন ফরম সংগ্রহ করেন বর্তমান মেয়র ও জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, অ্যাডভোকেট মুজিবুর রহমান ভুঁইয়া, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, যুব ও ক্রীড়া সম্পাদক মাসুদ আলম মিল্টন ও চাঁদপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল ইসলাম নুরু।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণবভনে বাংলাদেশ আওয়ামী লীগ এর স্থানীয় সরকারি জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের এক সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগ এর স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সভায় উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনীত প্রার্থীদের নামের তালিকা লিখিত আকারে প্রকাশ হয়। প্রকাশিত তালিকায় চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে মো. জিল্লুর রহমান নাম ঘোষণা করা হয়।

চাঁদপুর পৌরসভা নির্বাচনে কে হবেন নৌকার মাঝি এই বিষয়ে পৌর নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই ব্যাপক আলোচনা শুরু হয়। অবশেষে দলীয় সিদ্ধানের পরে আলোচনার অবসান হলো। নৌকার মাঝি হলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি জনপ্রিয় ছাত্রনেতা ও বাংলাদেশ আওয়ামী লীগ চাঁদপুর জেলা শাখার শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মো. জিল্লুর রহমান।

এদিকে মো. জিল্লুর রহমানকে পৌর নির্বাচনে মেয়র প্রার্থী মনোনীত করা হয়েছে এমন সংবাদ ছড়িয়ে পড়লে শহর জুড়ে যুব সমাজে আনন্দ ছড়িয়ে পড়ে। তাৎক্ষনিক শহরে আনন্দ মিছিল করে জেলা ছাত্রলীগ ও সদর উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ। তারা আনন্দ মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও মো. জিল্লুর রহমানের সমর্থক ও শুভাকাঙ্খীরা শুভেচ্ছা জানিয়ে অনেক ভাইরালে পরিণত করে। বিশেষ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মো. জিল্লুর রহমান পা ছুঁয়ে সালাম করছেন ছবিটি ফেসবুকে ছড়িয়ে পড়ে। ওই ছবিতে দেখা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মো. জিল্লুর রহমানকে মাথায় হাত বুলিয়ে দোয়া করে দিচ্ছেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

কাল থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী

নিজস্ব প্রতিবেদক কোয়ারেন্টিন এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করার জন্য বৃহস্পতিবার থেকে কঠোর ...