সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / পৌর নির্বাচনে আ’লীগের  মনোনয়ন পাওয়ায় এডঃ জিল্লুর রহমান জুয়েলকে আল মামুন পাটওয়ারীর শুভেচ্ছা

পৌর নির্বাচনে আ’লীগের  মনোনয়ন পাওয়ায় এডঃ জিল্লুর রহমান জুয়েলকে আল মামুন পাটওয়ারীর শুভেচ্ছা

গাজী মোঃ ইমাম হাসান।
চাঁদপুর পৌর নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছে অ্যাড. জিল্লুর রহমান জুয়েল। ২৪ ফেব্রুয়ারি সোমবার রাতে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক বৈঠক শেষে এ মনোনয়ন দেন।চাঁদপুর পৌর নির্বাচনে আওয়ামীলীগের চূরান্ত মনোনয়ন পাওয়ায় এডঃ জিল্লুর রহমান জুয়েলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ৫ নং রামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আল মামুন পাটওয়ারী।

সোমবার সন্ধ্যা সাড়ে ৬টায় গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগ-এর স্থানীয় সরকার ণ মনোনয়ন বোর্ডের এক সভা অনুষ্ঠিত হয়। সভায় শেষে চাঁদপুর পৌর নির্বাচনসহ কয়েকটি উপজেলা পরিষদের উপ-নির্বাচনে প্রার্থীর নাম ঘোষণা করা হয়।

এর আগে চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছিলেন ৬ জন। এরা ছিলেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মেয়র নাছির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ মজিবুর রহমান ভূঁইয়া,তাফাজ্জল হোসেন এসডু পাটোয়ারী,  শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাসুদ আলম মিল্টন ও পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি নূরুল ইসলাম নূরু।

এসব নেতৃবৃন্দ ২৩ ফেব্রুয়ারি রোববার আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমণ্ডিস্থ কার্যালয়ে দলীয় মনোনয়ন ফরম জমা দেন। যাচাই-বাছাই শেষে আজ জিল্লুর রহমান জুয়েল মনোনয়ন পান।

অ্যাড. জিল্লুর রহামান জুয়েল বর্তমানে চাঁদপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। তিনি ওই বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের শিক্ষার্থী হিসেবে অনার্স ও মাস্টার্স ডিগ্রি অর্জন করেন।

এদিকে সাবেক এ ছাত্রনেতার মনোনয়নের খবর পেয়ে শহরের কালীবাড়ি এলাকায় ছাত্রলীগ নেতাকর্মীদের একটি অংশ আনন্দ মিছিল করতে দেখা গেছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

নেত্রকোণায় রাস্থায় জীবাণু নাশক ছিটালেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী

জাহাঙ্গীর আলম,নেত্রকোণাঃ নেত্রকোণা শহর জীবাণুমুক্ত রাখতে রাস্থায় জীবাণু নাশক ছিটালেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী ...