সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / বিদেশফেরত নারীকে ঘরে থাকতে বলায় তিন জনকে পিটিয়ে জখম!

বিদেশফেরত নারীকে ঘরে থাকতে বলায় তিন জনকে পিটিয়ে জখম!

স্টাফ রিপোর্টার :

সৌদি আরবফেরত নারী কোয়ারেন্টিনে না থেকে অবাধে ঘোরাফেরা করছিলেন। ঘটনাটি নিয়ে এলাকার লোকজন প্রতিবাদ করায় ওই নারীর স্বজনদের হাতে মারধরের শিকার হয়েছেন তিনজন। রবিবার বিকালে দুই দফায় এ সংঘর্ষের ঘটনা ঘটে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের যুগিডাঙ্গরী গ্রামে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুইজনকে আটক করে থানায় নিলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলেও এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় সূত্র ও ওই ইউনিয়নের চেয়ারম্যান জানান, ওই গ্রামের সৌদি প্রবাসী নাসিমা বেগম নামে এক নারী গত দুই দিন আগে নিজ গ্রামে আসেন। জ্বর সর্দি অবস্থায় তাঁকে হোম কোয়ারেন্টিনে থাকতে বললেও তিনি কোনোভাবেই তা মানছেন ছিলেন না। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান জানান,এলাকা থেকে প্রশাসনের কাছে খবর গেলে তাঁকে নির্দেশ দেওয়া হয় ঘটনাটি সরেজমিনে গিয়ে দেখে ইউএনও কার্যালয়ে জানানোর জন্য।

তিনি ওই নারী অবাধে ঘোরাফেরা করছেন এ সত্যতা পেয়ে ঘটনাটি নির্বাহী কার্যালয়ে অবহিত করেন। সেখান থেকে লোকজন এসে ওই নারীর পরিবারকে সর্তক করে দিয়ে যায়। তাতেও কোনো কাজ না হওয়ায় রবিবার বিকেলে সাড়ে চারটার দিকে এলাকার লোকজন ওই নারীকে ঘরেফেরত যাওয়ার পরামর্শ দেন। এতে ক্ষিপ্ত হন নারীর চাচা জসিম উদ্দিন। এ ঘটনার প্রতিবাদকারী এলাকার রুহুল আমীন,আবু হানিফ ও আব্দুর রশিদের সাথে তর্কে জড়িয়ে পড়ে পরিবারের লোকজন ওই তিনজনকে বেদম পিটিয়ে গুরুতর আহত করে।

স্থানীয়রা জানান,এখানেই ঘটনা শেষ নয় আগের ঘটনার প্রায় ২০ মিনিট পরেই স্থানীয় বাজারে যায় প্রতিবাদ করা লোকজনের একজন মোটরসাইকেল নিয়ে সেখানেও হামলা চালায় ওই নারীর চাচাতো ভাই বাচ্চু মিয়া ও সুবায়েদ নামে দুই যুবক। তারা মোটরসাইকেলটি ভেঙ্গে ফেলে। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে দুইজনকে আটক করে থানায় নেয়।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন জানান, এটা কোনো ঘটনাই না। পরিস্থিতি স্বাভাবিক আছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুরে গর্ত খুঁড়ে গাঁজা উদ্ধার করলেন সহকারী পরিচালক এ কে এম দিদারুল আলম

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে মাদক ব্যবসায়ীর বাসার ভেতরের মাটির নিচে লুকিয়ে রাখা ...