সর্বশেষ সংবাদ
Home / আন্তর্জাতিক / করোনায় ব্রিটিশ বাংলাদেশিদের মৃত্যুতে হাইকমিশনারের শোক

করোনায় ব্রিটিশ বাংলাদেশিদের মৃত্যুতে হাইকমিশনারের শোক

আন্তর্জাতিক  ডেস্ক

যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনীম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যুক্তরাজ্যে ব্রিটিশ-বাংলাদেশিদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

এক শোকবার্তায় তিনি বলেন ‘‘বিশ্বব্যাপী মারাত্মক করোনাভাইরাসের সংক্রমণের ফলে যুক্তরাজ্যে যে কয়েকজন ব্রিটিশ-বাংলাদেশি ভাই ও বোনের দুঃখজনক মৃত্যু হয়েছে, আমি তাঁদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি ও তাঁদের শোক-সন্তপ্ত  পরিবারের প্রতি সুগভীর সমবেদনা জানাই। সেই সাথে আমি প্রার্থনা  করি, মহান আল্লাহতা’লা যেন সবাইকে এ ভাইরাস মোকাবেলায় সব ধরনের বিধি-বিধান ও সতর্কতা মেনে চলার তৌফিক দান করেন ও আমাদের সকলকে এই মহামারি থেকে সুরক্ষা করেন।”

হাইকমিশনার সাইদা মুনা তাসনীম তাঁর বার্তায় ব্রিটিশ-বাংলাদেশি নাগরিকদের যুক্তরাজ্য সরকার ঘোষিত লক-ডাউন-এর নির্দেশনা মেনে সবাইকে ঘরে থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করেন এবং পরিবারের বয়োঃজ্যেষ্ঠসহ ঝুঁকিপূর্ণদের বিশেষ সুরক্ষা ও যত্ন নেয়ার আহ্বান জানান।

বর্তমানে যুক্তরাজ্যে কোনো বাংলাদেশি নাগরিক কোনো কারণে আটকে পড়ে থাকলে ও বাংলাদেশে ফেরত যেতে চাইলে তাদেরকে বাংলাদেশ হাইকমিশন লন্ডনে ইমেইলে যোগাযোগ করার পরামর্শ দেন তিনি। এজন্য দূতাবাসের নির্ধারিত ইমেইল হচ্ছে-hc@bhclondon.org.uk

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

যেসব উপসর্গে চিকিৎসকরাও অবাক

আন্তর্জাতিক ডেস্ক প্রাণঘাতী করোনাভাইরাসের থাবায় বিপর্যস্ত গোটা বিশ্ব। এর মধ্যে কয়েকটি দেশে ...