সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / নওগাঁর আত্রাই ও পত্নীতলায় বন্দুক যুদ্ধে নিহত ২

নওগাঁর আত্রাই ও পত্নীতলায় বন্দুক যুদ্ধে নিহত ২

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর আত্রাই ও পত্নীতলায় পুলিশের সাথে পৃথক দুটি  স্থানে বন্দুক যুদ্ধে দুইজন অস্ত্রব্যবসায়ী ও মাদক ব্যাবসয়ীর মৃত্যু হয়েছে। আগ্নেঅস্ত্র ও মাদক উদ্ধার হয়েছে। পুলিশ জানায়, রাত ২টার দিকে আত্রাই উপজেলার তিলাবুদুরী এলাকায় অস্ত্র উদ্ধারে যায় তারা।

এসময় উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ করে গুলি ছোঁড়ে। পাল্টা গুলি চালায় পুলিশ। এতে মিনহাজুল ওরফে মিন্টু ওরফে শিকদার (৩৬) নামে এক দুস্কৃতিকারী গুলিবদ্ধ হয়। অন্যরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পরে তার মত্যু হয়। নিহত শিকদার আত্রাই উপজলার ভাঁরশো তঁতুলিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে। নিষিদ্ধ ঘােষিত সর্বহারা গ্রুপের সক্রিয় সদস্য। তার বিরদ্ধে একাধিক হত্যা মামলা আছে। ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল, গুলি ও হাতবােমা উদ্ধার করেছে পুলিশ। অন্যদিকে জেলার পতীতলা উপজেলার দিবর ইউনিয়নের বাঁকরইল এলাকায় রাতে মাদক উদ্ধার করতে গেলে পুলিশের সাথে মাদক চােরাকারবারীদের সাথে গােলাগুলি হয়।

এসময় জাহিদুল (৩৮) নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়। অন্যান্য মাদক চােরা কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ জাহিদুলকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘােষনা করে। ঘটনাস্থল থেকে একটি স্যুটারগান, গুলি, হাসুয়া, ৯৮৫ পিচ ইয়ারা উদ্ধার করেছে পুলিশ। নিহত জাহিদুল পত্নীতলা উপজেলার বালুঘা গ্রামের বাসিন্দা। চিহ্নিত মাদক ব্যবসায়ী জানায় পুলিশ কর্মকর্তারা। জাহিদুল ও মিনহাজের মৃতদেহ ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানাে হয়েছে বলে জানায় পুলিশ। এদিকে এই দুই ঘটনায় ২টি বিদশী পিস্তল, ৪টি হাত বােমা ও মাদক উদ্ধার করা হয়েছে

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

সীমিত যাত্রী নিয়ে চলবে যাত্রীবাহী লঞ্চ

ক্রাইম এ্যকসান ডেস্ক মহামারি করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে স্বাস্থ্যবিধি মেনে আগামী ৩১ তারিখ ...