সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / গোপনে খাদ্য সামগ্রী নিয়ে শতাধিক নিম্ন আয়ের পরিবারের বাড়িতে অপু মিডিয়া রক্তদান সংস্থা

গোপনে খাদ্য সামগ্রী নিয়ে শতাধিক নিম্ন আয়ের পরিবারের বাড়িতে অপু মিডিয়া রক্তদান সংস্থা

 স্টাফ রিপোর্টারঃ- করোনা ভাইরাস প্রতিরোধে অন্য দেশের মতো জন জীবনের চলাচলে নিয়ন্ত্রণ আরোপ করা হয়েছে বাংলাদেশেও। এমন পরিস্থিতিতে টিকে থাকা কঠিন হয়ে পড়েছে নিম্ন আয়ের মানুষের। এ অবস্থায় শতাধিক পরিবারকে খাদ্য সামগ্রী দিয়ে সহযোগীতা করেন স্বেচ্ছাসেবী সংগঠন অপু মিডিয়া রক্তদান সংস্থা। বুধ ও বৃহস্পতিবার ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয় প্রথম ধাপের ত্রাণ সামগ্রী। ত্রাণ গ্রহিতাদের একজন বলেন, ওরা চুপিচুপি আমাদের ঘরে ত্রাণ পৌঁছে দিয়েছে।

ওরা আমাদের সম্মানের কথা চিন্তা করেছে, এটা অনেক ভাল লেগেছে। এই সহায়তার উদ্যোগ গ্রহণ করেন সংস্থার প্রতিষ্ঠাতা, উদীয়মান সাংস্কৃতিক ও নাট্যকর্মী ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাতা সাংবাদিক সাইদ হোসেন অপু চৌধুরী। বিভিন্ন এলাকার কর্মহীন, দুস্থ ও অসহায় পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় চাল, ডাল, পেয়াজ, ময়দা, আলু, লবন, তেল ও সাবান বাড়িতে গিয়ে পৌঁছে দেন সংস্থার স্বেচ্ছাসেবীরা। এছাড়াও মতলব দক্ষিন উপজেলার ৮ নং ওয়ার্ডের মোবারকদ্দি গ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত মোস্তফা গাজীর পরিবারকে সংগঠনের স্বেচ্ছাসেবীরা বাড়িতে গিয়ে ৭ দিনের যাবতীয় খাদ্য সামগ্রী দিয়ে সহায়তা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর অনলাইন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক শেখ আল মামুন, অপু মিডিয়া রক্তদান সংস্থার সাংগঠনিক সম্পাদক মাওলানা মোঃ হাবিবুর রহমান আশেক্বী, সদস্য মোঃ জুয়েল হোসাইন, মিজান আহমেদ, মোঃ ফারুক হোসেন, মহিলা সম্পাদিকা আইরিন আক্তার, স্বপ্নতরু সামাজিক সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ জুবায়ের আলম প্রমুখ। উল্লেখ্য এই সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সংস্থার স্বেচ্ছাসেবিরা। করোনা ভাইরাস পরিস্থিতিতে অসহায় পরিবারগুলোর কষ্ট দূর করতে তাদের এ ত্রাণ বিতরণ কর্মসূচি।

অপু মিডিয়া রক্তদান সংস্থার পাশাপাশি তাদের রয়েছে অপু মিডিয়া জোন ইউটিউব চ্যানেল ও অপু মিডিয়া সাংস্কৃতিক সংগঠন, কিছুদিন পূর্বে অপু মিডিয়া জোনের আয়োজনে চাঁদপুর বড় স্টেশন মোলহেডে ব্যতিক্রমী আয়োজন দুই শতাধিক অসহায় ও পথ-শিশুদের জন্য ২ টাকার পেট ভরে খাই ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এছাড়াও তারা বিভিন্ন সামাজিক ও শিক্ষা মূলক কাজের সাথে সম্পৃক্ত রয়েছেন। পাশাপাশি তারা বিভিন্ন সচেতনতামূলক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করে আসছেন। ছবির ক্যাপশনঃ-স্বেচ্ছাসেবী সংগঠন অপু মিডিয়া রক্তদান সংস্থার পক্ষ থেকে শতাধিক নিম্ন আয়ের পরিবারের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন চাঁদপুর অনলাইন সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক শেখ আল মামুন ও সংস্থার প্রতিষ্ঠাতা সাংবাদিক সাইদ হোসেন অপু চৌধুরী।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুরের হাজীগঞ্জে করোনার উপসর্গে আরো ২ জনের মৃত্যু, আতংকে স্থানীয়রা 

হাজীগঞ্জ প্রতিনিধি হাজীগঞ্জে একদিনে নতুন করে আরো ২ জন করোনা উপসর্গ নিয়ে ...